রাতে মাঠে নামছে পিএসজি

লিওনেল মেসি পিএসজিতে যোগ দেওয়ার পর থেকেই নেইমার ও কিলিয়ান এমবাপের সঙ্গে তাকে একসঙ্গে মাঠে দেখার জন্য অধীর অপেক্ষায় আছেন পিএসজির সমর্থকরা। তাদের সেই অপেক্ষার প্রহর এবার আরও দীর্ঘায়িত হতে যাচ্ছে। আন্তর্জাতিক বিরতি শেষে লিগে তাদের ফিরতি ম্যাচে মেসি ও নেইমার খেলবেন না বলে জানিয়েছেন ফরাসি ক্লাবটির কোচ মাওরিসিও পচেত্তিনো।

বাংলাদেশ সময় শুক্রবার ভোরে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ ছিল ব্রাজিল ও আর্জেন্টিনার। নিজ নিজ দলের ম্যাচে পুরোটা সময়ই মাঠে ছিলেন নেইমার ও মেসি। এক দিন পরই শনিবার লিগ ওয়ানে মাঠে ফিরবে তাদের ক্লাব পিএসজি।

বাংলাদেশ সময় শনিবার রাত ৯টায় ঘরের মাঠে ক্লেহমোঁর মুখোমুখি হবে পিএসজি। স্বাভাবিকভাবেই এই ম্যাচে মেসি ও নেইমার খেলবেন না বলে আগের দিন সংবাদ সম্মেলনে জানান পচেত্তিনো।

মেসির জাতীয় দল সতীর্থ লেয়ান্দ্রো প্যারেডেসকেও পাবে না প্যারিসের দলটি। “ওই খেলোয়াড়রা খুব সকালে খেলেছে। তাই লেয়ান্দ্রো প্যারেডেস, লিওনেল মেসি ও নেইমার আগামীকালকের ম্যাচের স্কোয়াডে থাকবে না।”

গত ৩০ অগাস্ট রেইমসের বিপক্ষে লিগ ম্যাচে পিএসজির হয়ে অভিষেক হয় ছয়বারের বর্ষসেরা ফুটবলারের। দ্বিতীয়ার্ধে নেইমারের বদলি নামেন সাবেক বার্সেলোনা তারকা। ফলে মেসি, নেইমার ও এমবাপেকে একসঙ্গে দেখা হয়নি।