শাহরুখকে মনে করালেন জায়েদ খান

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেতা বিনোদন প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে জায়েদ খান অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার।

নতুন খবর হচ্ছে, এই চলচ্চিত্রে শাহরুখ খান দ্বৈত চরিত্রে অভিনয় করেছের, একটি গেমস ডেভেলপার চেহারা-সদৃশ এবং তার সুপারহিরো জি. ওয়ান। আরো অভিনয় করেছেন কারিনা কাপুর, আরমান ভার্মা, শাহানা গোস্বামী, টম ওউ, রা. ওয়ান নাম ভূমিকায় গেমসের খলনায়ক হিসেবে অভিনয় করেছেন অর্জুন রামপাল।

ছবির একটি পরিচিত ও বহুল ব্যবহৃত পোস্টার ছিল শাহরুখ কারিনাকে কোলে করে নিয়ে আসছেন। এটা রাওয়ান চলচ্চিত্রের আইকন পোস্টার হিসেবে স্থান করে নেয়। এখানে লাল শাড়ি পরিহিত কারিনা নিস্তেজ অবস্থায় শাহরুখের কোলে পড়ে ছিলেন।

আজ শুক্রবার সকালে জায়েদ খান একই রকম একটি স্থির ছবি প্রকাশ করেন নিজের ফেসবুকে। যেখানে জায়েদ খানকে দেখা যায় বিধ্বস্ত; কিন্তু অত্যন্ত সাহসী ভূমিকায়। এক করুণ পরিস্থিতির মুখোমুখি হয়ে কোলে করে নিয়ে আসছেন নায়ক জায়েদ। এখানে লাল শাড়ি পরিহিত নায়িকা স্নিগ্ধা নিস্তেজ অবস্থায় জায়েদের কোলে পড়ে ছিলেন।

ছবিটির এক অ্যাকশনকে নেটিজেনরা শাহরুখ খানের সেই পোস্টারের সঙ্গে মেলালেও আদতে জায়েদ খানের এই ছবিটি একেবারে ভিন্ন আবহ ও ভিন্ন গল্পের, মুক্তিযুদ্ধকেন্দ্রিক প্রেক্ষাপটে। এখানে জায়েদ খান একজন বীর মুক্তিযোদ্ধা।

সম্প্রতি জায়েদ খান বলেন, ‘এই ছবির জন্য আমাকে লুক পরিবর্তন করতে হয়েছে। নির্মাতা প্রকৃত অভিনেতাকে বের করে নিয়ে আসছেন, প্রতিনিয়ত এক্সপেরিমেন্টের মধ্য দিয়ে যাচ্ছি। সোনারচর ছবিটি হবে অন্য রকম, একজন অন্য জায়েদ খানকে পাবে দর্শকরা।’