শেখ হাসিনা না থাকলে পদ্মা সেতু হতো না: মেয়র আইভী

জাতির পিতা বঙ্গবন্ধুর দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, ‘জঙ্গিবাদ-উগ্রবাদ ও রাজনৈতিক ষড়যন্ত্র মোকাবিলা করেও প্রধানমন্ত্রীর নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে দেশ। স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হয়েছে বাংলাদেশ। এজন্য বিশ্ব নেতারা উচ্ছ্বিসত প্রশংসা করেছেন শেখ হাসিনার।’

নতুন খবর হচ্ছে, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, বাংলাদেশকে আলোকিত করে অর্থনৈতিক মুক্তি দিচ্ছেন শেখ হাসিনা। তিনি না থাকলে পদ্মা সেতু হতো না। সবাই ‘না’ করে দিলেও তিনি বলেছিলেন, জনগণের টাকায় পদ্মা সেতু হবে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জে নাসিকের ৮ নম্বর ওয়ার্ডে মুক্তিযোদ্ধা সড়ক ও কাউন্সিলরের কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মেয়র আইভী।

মেয়র আইভী বলেন, প্রধানমন্ত্রী মেট্রোরেলও করলেন। চট্টগ্রামে কর্ণফুলী নদীর নিচ দিয়ে টানেল হচ্ছে। ডিজিটাল বাংলাদেশের রূপকার শেখ হাসিনা। তার কারণে এক স্থানে বসেই আমরা এখন সারাবিশ্বে যোগাযোগ করতে পারছি। ই-কমার্সের মাধ্যমে আমাদের অর্থনীতি এক ধাপ এগিয়েছে। এসব কিছুর কৃতিত্ব শুধু প্রধানমন্ত্রী শেখ হাসিনার।