সবার কাছে দোয়া চাইলেন পরীমনি

বর্তমান সময়ের সেরা আলোচিত জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের খবরের শিরোনাম হলেন এই অভিনেত্রী।

নতুন খবর হচ্ছে, ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি বলেন, প্রীতিলতাকে ধারন করাটা দুই মিনিটের ব্যাপারটা কিন্তু। আমি চরিত্রটি পর্দায় ফুটিয়ে তুলছে দুই বছর ধরে প্রস্তুতি নিয়েছি। আমার বিশ্বাস, আমি ধারন করতে পারবো।

শুক্রবার এফডিসির জহির রায়হান কালার ল্যাবে সংবাদ সম্মেলনে এসব কথা বলেছেন চিত্রনায়িকা পরীমনি।

তিনি বলেন, প্রীতিলতা যেমন মায়ের কাছে আশীর্বাদ চেয়েছে, আমি সবার কাছে সেই আশীর্বাদটুকু চাই। আমি যেন পর্দায় ঠিকঠাকভাবে তুলে ধরতে পারি।

‘প্রীতিলতা’ চলচ্চিত্রের প্রথম কিস্তির শুটিং এরই মধ্যে শেষ হয়েছে। গোলাম রাব্বানীর চিত্রনাট্য ও সংলাপে রাশিদ পলাশের পরিচালনায় ছবিটিতে পরীমনি ছাড়াও অভিনয় করছেন তানভীর, মামুন বিশ্বাস, রাজু খান, আফরিনা বুলবুল, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা প্রমুখ।

কারাভোগ শেষে মুক্ত হয়ে আবার সিনেমার কাজে ফিরলেন পরীমনি। ব্রিটিশবিরোধী মুক্তিসংগ্রামের প্রথম নারী শহীদ চট্টগ্রামের সন্তান প্রীতিলতাকে নিয়ে নির্মিতব্য ‘প্রীতিলতা’ সিনেমার শুটিংয়ে নাম ভূমিকায় অভিনয় করছেন পরীমনি। ২৭ অক্টোবর থেকে চট্টগ্রামে দ্বিতীয় লটের শুটিংয়ের কাজে থাকবেন টানা ২০ দিন।