স্বামীর চুল কাটতে চান মাহি

বর্তমান সময়ের সেরা আলোচিত জনপ্রিয় অভিনেত্রী মাহি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের খবরের শিরোনাম হলেন এই অভিনেত্রী।

নতুন খবর হচ্ছে, সোশ্যাল মিডিয়ায় বেশ সরব ঢাকাই সিনেমার শীর্ষ নায়িকা মাহিয়া মাহি। প্রতিনিয়ত বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করে ভক্তদের মাতিয়ে রাখেন তিনি। নায়িকার সেসব পোস্টে বিভিন্ন মন্তব্য করেন স্বামী কামরুজ্জামান সরকার রাকিব।

দিন পাঁচেক আগে (২১ সেপ্টেম্বর) শুটিংয়ের সেট থেকে একটি ছবি পোস্ট করেন মাহি। সেখানে তাকে সাদা শাড়িতে জানালার পাশে বসে থাকতে দেখা যায়। ক্যাপশনে তিনি লিখেছেন- ‘আমি নরসুন্দরী।’ সঙ্গে জুড়ে দিয়েছেন কালো রঙের লাভ চিহ্ন।

মাহির সেই পোস্টে রাকিব সরকার লিখেছেন- ‘তুমি আমার জান কলিজা।’ সঙ্গে লাল রঙের ভালোবাসার চিহ্ন। রাকিবের এমন ভালোবাসাময় কমেন্টে প্রায় চারশো রিয়্যাক্ট পড়েছে। এদিকে স্বামীর মন্তব্যের জবাবে ক্যাপশনের সঙ্গে মিল রেখে মাহি লিখেছেন- ‘তোমার চুল কাইটা দিবো এখন থেকে।’ রাকিবও কম যান না, মজার ছলে মাহির উদ্দেশ্যে তিনি লিখেছেন- ‘এটিএন বাংলা স্টাইল করে দিবা প্লিজ?’ রাকিবের মন্তব্যে স্পষ্ট, তিনি বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের হেয়ার স্টাইলের ইঙ্গিত করেছেন।

এদিকে গেলো শুক্রবার (২৪ সেপ্টেম্বর) শাড়ি পরা একটি ছবি পোস্ট করেছেন মাহি। পেছন থেকে তোলা সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন- তোমার শোক, তোমার শক্তিতে পরিণত হোক। যে শক্তির সামনে তামাম পৃথিবী মাথা নিচু করে রাখতে বাধ্য হবে। তোমার শোক, তোমাকে শান্ত করে দিক। যে গম্ভীর চোখ দেখলে চাপাতি হাতে সবচেয়ে ভয়ঙ্কর দুর্ধর্ষ খুনিটাও মুহূর্তে শিশু হয়ে যাবে।

স্ত্রীর এমন ক্যাপশনে খানিকটা ভ্যাবাচ্যাকা খেয়েছেন রাকিব। তিনি মন্তব্য করেছেন- ‘বুঝি কম।’