হাসপাতালের বেডে শুয়েই মেসিকে ‘স্যরি’ বললেন পেলে

ব্রাজিলিয়ান ফুটবল সুপারস্টার পেলে গত ৩১ আগস্ট থেকে হাসপাতালের বিছানায় দিন পার করছেন। তিনবারের বিশ্বকাপজয়ী এই ফুটবলারের কোলন টিউমারের অস্ত্রোপচার হয়েছে। এখন কিছুটা সুস্থ।

এদিকে একটু সুস্থ হয়েই মেসির কথা মনে পড়লো ব্রাজিলিয়ান কিংবদন্তির। অপারেশন টেবিলে থাকায় মেসিকে যে অভিনন্দন জানানো হয়নি! সেজন্য আর্জেন্টাইন খুদেরাজের কাছে দুঃখপ্রকাশও করলেন তিনি।

চলতি মাসের শুরুতে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে বলিভিয়াকে ৩-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। ম্যাচটিতে হ্যাটট্রিক করেন মেসি। ৭৭ গোল নিয়ে লাতিন আমেরিকা অঞ্চলে এতদিন সর্বোচ্চ গোলদাতার তালিকায় শীর্ষে ছিলেন পেলে। মেসি তাকে ছাড়িয়েছেন বলিভিয়া ম্যাচের হ্যাটট্রিক দিয়ে। আন্তর্জাতিক ফুটবলে আর্জেন্টাইন খুদেরাজের গোল এখন ৭৯টি।

এমন অর্জনে মেসিকে অভিনন্দন জানাতে গিয়ে ফুটবলের রাজা পেলে লিখেছেন, ‘হ্যালো মেসি। দেরি করে ফেলায় দুঃখিত। চলতি মাসের শুরুতে আরেকটি রেকর্ড ভাঙার জন্য তোমাকে অভিনন্দন জানানোর সুযোগ হাতছাড়া করতে চাই না। তোমার ফুটবলীয় প্রতিভা অসাধারণ!’

তাছাড়া পিএসজিতেও মেসি সফল হবেন, এমন শুভকামনা পেলের। তিনি যোগ করেন, ‘আশা করি তুমি নেইমার ও এমবাপের পাশে থেকে আরও অনেক কিছু জিতবে।’