৩২৩ রানের টার্গেটে দুর্দান্ত ব্যাটিং করছেন তামিম-ইমন

বাংলাদেশের দুই উজ্জ্বল নক্ষত্র তামিম-ইমন। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজেদের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটাররা।

নতুন খবর হচ্ছে, চট্টগ্রামে বাংলাদেশ এইচপি ক্রিকেট দলের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে অধিনায়ক মোমিনুল হকের সেঞ্চুরি এবং নাজমুল হোসেন শান্ত ও মুশফিকুর রহিমের হাফ সেঞ্চুরিতে ৭ উইকেট হারিয়ে ৩২২ রান সংগ্রহ করেছে বাংলাদেশ এ ক্রিকেট দল। জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালই করেছে এইচপি দলের দুই ওপেনার ব্যাটসম্যান তানজিদ হাসান তামিম এবং পারভেজ হোসেন ইমন।

প্রথমে ব্যাট করতে নেমে দুর্দান্ত শুরু করেন দুই ওপেনার মমিনুল হক এবং নাজমুল হোসেন শান্ত। ৬৭ রান করে নাজমুল হোসেন শান্ত আউট হলেও অন্য প্রান্ত থেকে দুর্দান্ত একটি সেঞ্চুরি তুলে নেন মমিনুল হক। মুশফিকুর রহিমকে সাথে নিয়ে বড় একটি পার্টনারশিপ গড়ে তোলেন মমিনুল হক।

দলীয় ২৫২ রানের মাথায় ব্যক্তিগত ১২৮ রান করে প্যাভিলিয়নে ফেরেন মমিনুল হক। এর পরের ওভারেই শূণ্য রানে প্যাভিলিয়নে ফেরেন ইমরুল কায়েস। ইমরুল কায়েস আউট হলেও ব্যাক-টু-ব্যাক হাফ সেঞ্চুরি তুলে নেন মুশফিকুর রহিম।

হাফ সেঞ্চুরি তুলে নেওয়ার পরেই প্যাভিলিয়নে ফেরেন মুশফিকুর রহিম। দলীয় ২৯২ রানের মাথায় ৭২ রান করে প্যাভিলিয়নে ফেরেন তিনি। এর দুই বল পরেই ২৫ রান করে প্যাভিলিয়নে ফেরেন মোহাম্মদ মিঠুন। আমিনুল ইসলাম বিপ্লবকে তিনটি ছক্কা হাঁকিয়ে শুরুটা ভালই করেছিলেন তিনি। শেষের দিকে ১৩ রান করে প্যাভিলিয়নে ফেরেন মোসাদ্দেক হোসেন সৈকত।

৩২৩ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুটা ভালই করেছে বাংলাদেশ এইচপি ক্রিকেট দলের দুই তরুণ ওপেনার ব্যাটসম্যান তানজিদ হাসান তামিম এবং পারভেজ হোসেন ইমন।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১০ ওভারে ৬১ রান সংগ্রহ করেছে বাংলাদেশ এইচপি ক্রিকেট দল। ব্যাট হাতে তানজিদ হাসান তামিম ৩১ পারভেজ হোসেন ইমন ৩০ রান করে অপরাজিত রয়েছেন