আবুধাবিতে দলের সাথে অনুশীলনে যোগ দিলেন মুস্তাফিজ

বাংলাদেশের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে মুস্তাফিজ অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, আগামীকাল শ্রীলঙ্কার বিপক্ষে প্রস্তুতি ম্যাচকে সামনে রেখে আজ আবুধাবিতে অনুশীলন করেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আইপিএল শেষ করে দলের সাথে যোগ দিয়েছেন মুস্তাফিজুর রহমান। আবুধাবিতে আজ দলের সাথে অনুশীলন করতে দেখা গিয়েছে তাকে।

তবে মোস্তাফিজুর রহমান যোগ দিলেও এখনো পর্যন্ত দলের সাথে যোগ দেননি সাকিব আল হাসান। আজ অনুশীলন শেষে আগামীকাল দুটি প্রস্তুতি ম্যাচের মধ্যে প্রথম প্রস্তুতি ম্যাচে শ্রীলংকার মুখোমুখি হবে বাংলাদেশ। এরপর ১৪ অক্টোবর আয়ারল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে মাহমুদউল্লাহর দল।

ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় রাত ৮ টায়। ১৫ অক্টোবর বাংলাদেশ ফিরে যাবে ওমানে। সেখানেই আসল মিশন শুরু তাদের। এবার অবশ্য কোনো কোয়ারেন্টাইন লাগবে না ক্রিকেটারদের।

বিশ্বকাপের সুপার টুয়েলভ খেলতে হলে প্রথম পর্ব উতরাতে হবে বাংলাদেশকে। ১৭ অক্টোবর বাংলাদেশের প্রথম ম্যাচে প্রতিপক্ষ স্কটল্যান্ড। এরপর ১৯ অক্টোবর স্বাগতিক ওমানের মুখোমুখি হবে বাংলাদেশ। ম্যাচ দুইটি শুরু হবে রাত আটটায়। ২১ অক্টোবর বাংলাদেশের লড়বে পাপুয়া নিউ গিনির বিপক্ষে। এই ম্যাচটি অনুষ্ঠিত হবে বিকাল চারটায়।