আ.লীগ নেতাকে পিষে মারল বেপরোয়া গতির মাইক্রোবাস

“মৃত্যু” এক নির্মম, কঠিন বাস্তবতার নাম। মৃত্যু এমন এক মেহমান, যে দরজায় এসে দাড়িয়ে গেলে তাকে ফিরিয়ে দেওয়ার ক্ষমতা দুনিয়ার কারো নেই! মৃত্যু যেকোন বয়সের, যেকোন মানুষের সামনে, যেকোন সময়ে উপস্থিত হতে পারে!

নতুন খবর হচ্ছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে বেপরোয়া গতির মাইক্রোবাস একরাম হায়দার সেলিম (৫৫) নামে এক আওয়ামী লীগ নেতাকে পিষে দিয়েছে। শনিবার (১৬ অক্টোবর) দুপুর ১২টার সময় স্থানীয় ঠাকুরদীঘি বাজারে এই দুর্ঘটনা ঘটে।

একরাম হায়দার সেলিম উপজেলার ৮ নম্বর দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য। এছাড়া ১৯৯৮ সালে তিনি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি দুর্গাপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মৃত মুজিবুল হকের মেঝো ছেলে।

স্থানীয় যুবলীগ নেতা এমরান হোসেন সোহেল বলেন, শনিবার দুপুর ১২টায় একরাম হায়দার সেলিম রাস্তা পার হচ্ছিলেন। এ সময় বেপরোয়া গতির একটি মাইক্রোবাস তাকে পিষে দেয়। গাড়িটি প্রায় দেড় কিলোমিটার দূরে গিয়ে মুচিপোল এলাকায় গিয়ে থামে। দুর্ঘটনায় উনার মাথার পুরো অংশ থেতলে গেছে। সেখান থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।