ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মোস্তাফিজকে আরো আগ্রাসী ভূমিকায় দেখতে চান আগারকার

বাংলাদেশের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে সোহান অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজেদের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে ছন্দে নেই বাংলাদেশের পেস তারকা মোস্তাফিজুর রহমান। বাঁহাতি গতির বোলার সুপার টুয়েলভের প্রথম দুটি ম্যাচে পাননি কোনো উইকেট। সাবেক ভারতীয় ফাস্ট বোলার অজিত আগারকারের পরামর্শ, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তাকে আরো আগ্রাসী ভূমিকায় খেলানো উচিত।

শুক্রবার বাঁচা মরার লড়াইয়ে নামছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। আগারকারের মতে, এখনো মোস্তাফিজকে সঠিকভাবে ব্যবহার করা হয়নি। দলকে সাফল্যে ফেরাতে তার অবশ্যই উইকেট নেওয়া প্রয়োজন।

ক্রিকইনফোকে আগারকার বলেছেন, ‘শ্রীলঙ্কার বিপক্ষে মোস্তাফিজ কেবল তিন ওভার বল করেছে। এমনকি ইংল্যান্ডের বিপক্ষেও তিন ওভার করেছে, দুর্বল স্পেল ছিল। কিন্তু স্ট্রাইক বোলারদের উইকেট নেওয়াই ‍মুখ্য।’ মোস্তাফিজ শ্রীলঙ্কা ও ইংল্যান্ডের বিপক্ষে দিয়েছেন ২২ ও ২৩ রান। যদিও প্রথম রাউন্ডে স্কটল্যান্ড ও ওমানের বিপক্ষে ২ ও ৪ উইকেট নেন। তারপর থেকে তিন ম্যাচ উইকেটশূন্য বাঁহাতি কাটার মাস্টার।