গাঁজা যে মাদক, সেটাই জানতাম না: অভিনেত্রী অনন্যা পাণ্ডে

বর্তমান সময়ের সেরা আলোচিত জনপ্রিয় অভিনেত্রী অনন্যা পাণ্ডে। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের খবরের শিরোনাম হলেন এই অভিনেত্রী।

নতুন খবর হচ্ছে, হোয়াটসঅ্যাপে আরিয়ান খান চেয়েছিলেন নেশাজাতীয় কিছু দেয়া যাবে কি? অনন্য পাণ্ডেও জবাব দিয়েছিলেন ‘আই উইল রেইজ’, যার ভাবার্থ দাঁড়ায়, বিষয়টি দেখছি।

মূলত এই হোয়াটসঅ্যাপ কথোপকথনের জন্যই গতকাল ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) জিজ্ঞাসাবাদের সম্মুখীন হন বলিউড নায়িকা অনন্য পাণ্ডে। সেখানে বলেছিলেন, নিছকই মজা করে কথাগুলো বলেছিলেন তিনি, সেটিও এক বছর আগে। সেইসঙ্গে যেকোনো প্রকার অবৈধ মাদক আদানপ্রদানের অভিযোগও অস্বীকার করেছিলেন তিনি।

এদিকে আজ শুক্রবার ২২ অক্টোবর দ্বিতীয় দফায় এনসিবি’র জেরার মুখে পড়েন অনন্যা। সমীর ওয়াংখেড়ের দফতরের বাইরে বসে থাকতে দেখা গিয়েছিল অনন্যার বাবা চাঙ্কি পাণ্ডেকে। চার ঘণ্টাব্যাপী সেই জিজ্ঞাসাবাদ পর্বে ঘুরেফিরে সেই সেই হোয়াটসঅ্যাপ কথোপকথনের বিষয়টিই উঠে আসে বলে এনসিবির বরাত দিয়ে জানিয়েছে ইন্ডিয়ান টাইমস।

সেই জিজ্ঞাসাবাদেই অনন্যা জানান, কেবল সিগারেট নিয়ে কথা হয়েছিল, গাঁজা নয়। আর গাঁজা যে কোনো প্রকার মাদক, সে কথাই জানতাম না!