টি-টোয়েন্টি বিশ্বকাপ; দর্শকদের বড় সুখবর দিল আইসিসি

টি-টোয়েন্টি বিশ্বকাপে দর্শকদের জন্য ইতোমধ্যে টিকিট বিক্রি শুরু করেছে আইসিসি। দর্শকদের জন্য যতটুকু টিকিট বরাদ্ধ করা হয়েছিল, তার চেয়ে আরও বেশি টিকিট বিক্রির সিদ্ধান্ত নিয়েছে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা (আইসিসি)।

এই বিশ্বকাপে দর্শকরা যাতে মাঠে বসে প্রিয় দলের ম্যাচ উপভোগ করতে পারেন সেজন্য গত সপ্তাহে টিকিট ছেড়েছিল আইসিসি। টিকিট ছাড়ার পরই হুড়মুড় করে বিক্রি হয়। বিশেষ করে ভারত-পাকিস্তানের ম্যাচের টিকিট বিক্রি তো রেকর্ডই করেছে। এই ম্যাচের টিকিট ছাড়ার এক ঘণ্টার মধ্যেই সব বিক্রি হয়ে যায়।

অতিরিক্ত টিকিট ছাড়ার সিদ্ধান্ত নিয়ে আইসিসির হেড অব ইভেন্টসের ক্রিস টেটলে জানান, “আমরা জানি ওমান ও আরব আমিরাতে বিশ্বকাপে অংশগ্রহণ করা ১৬টি দেশের ক্রীড়া অনুরাগীদের দ্বারা পরিপূর্ণ। তাই দর্শকদের জন্য আরও টিকিট দিতে পেরে আমরা আনন্দিত। আমরা আমাদের হোস্ট, ভেন্যু ও অফিসিয়ালদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করছি যাতে দর্শকরা এমন একটা দারুণ ইভেন্টের অংশ হতে পারে।”

এদিকে এবারের আসরে সর্বমোট চারটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের ম্যাচগুলো। ভেন্যুগুলো হচ্ছে- দুবাই, শারজাহ, আবু ধাবি ও মাস্কাট। দর্শকদের জন্য টিকিটের সর্বনিম্ন দাম রাখা হয়েছে ১০ ওমানি রিয়াল ও ৩০ আরব আমিরাত দিরহাম। দর্শকরা আইসিসির অফিসিয়াল ওয়েবসাইট থেকে ম্যাচের টিকিট সংগ্রহ করতে পারবে।