তাসকিনের অগ্নিঝরা বোলিং,সাজঘরে কুশাল পেরেরা

শ্রীলঙ্কা- বাংলাদেশ খেলা মানেই টানটান উত্তেজনা খেলার মাঠে কোন দলই হার মেনে নিতে চায়না। তবে শেষ হাসি হাঁসতে হয় যে কোন এক দলকেই।

বাংলাদেশ: ১৪৭/৭ (ওভার ১১) (লিটন ১৬, নাইম ১১, মুশফিক ১৩, সৌম্য ৩৪, আফিফ ১১, সোহান ১৫, মেহেদি ১৬*, চামিরা ৩/২৭)

শ্রীলঙ্কা: ১৮/১ (ওভার ৩) (পেরেরা ৪, তাসকিন ১/২)

পেরেরাকে ফেরালেন তাসকিন

নিজের দ্বিতীয় ওভারে বোলিংয়ে এসে উইকেট তুলে নিয়েছেন তাসকিন আহমেদ। ৮ বলে ৪ রান করা কুশল পেরেরাকে সাজঘরে ফিরিয়েছেন ডানহাতি এই পেসার। এখন পর্যন্ত ২ ওভারে ২ রান দিয়ে ১ উইকেট নিয়েছেন তাসকিন।

প্রস্তুতি ম্যাচে রান পেলেন সৌম্য

বেশ কিছুদিন ধরেই ব্যাট হাতে সময়টা ভালো যাচ্ছিল না সৌম্য সরকারের। অবশেষে শ্রীলঙ্কার বিপক্ষে প্রস্তুতি ম্যাচে রান পেয়েছেন বাঁহাতি এই ব্যাটসম্যান। সৌম্য ২৬ বলে ৩৪ রান করলেও বাংলাদেশের দেড়শ ছোঁয়া হয়নি। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে বাংলাদেশের সংগ্রহ ১৪৭ রান।

টসে জিতে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করতে পারেনি বাংলাদেশ। দুই টাইগার ওপেনার আউট হয়েছেন পাওয়ার প্লে শেষ হওয়ার আগেই। পাওয়ার প্লেতে ২ উইকেট হারিয়ে ৪১ রান সংগ্রহ করে বাংলাদেশ। যেখানে ১১ রান করে নাইম শেখ এবং ১৬ রান করে লিটন দাস আউট হয়েছেন।

তিনে নেমে শুরুটা ভালো করেন সৌম্য। তাঁকে সঙ্গ দিয়েছেন মুশফিকুর রহিম। তবে তাঁদের দুজনের জুটি ভেঙেছে ১৩ রান করা মুশফিকের বিদায়ে। দাসুন শানাকার বলে লেগ বিফোরের ফাঁদে পড়ে। আফিফও বড় ইনিংস খেলতে পারেননি তরুণ এই ব্যাটসম্যান। লাহিরু কুমারার বলে আউট হয়েছেন ১১ রান করে।