দাদাগিরি’র উপস্থাপনায় সৌরভ গাঙ্গুলীর বদলে অঙ্কুশ!

সৌরভ গাঙ্গুলী এখন আর শুধু ক্রিকেটের নয়, একজন জনপ্রিয় উপস্থাপকও। ‘দাদাগিরি’ অনুষ্ঠানে তার উপস্থাপনা বরাবরই দর্শকনন্দিত। কিন্তু হঠাৎ করেই এই অনুষ্ঠানে উপস্থাপনা করতে দেখা গেল টালিউড অভিনেতা অঙ্কুশ হাজরাকে। খবর আনন্দবাজার পত্রিকার।

গত সোমবার (১১ অক্টোবর) সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে ‘জি ফাইভ’ একটি ভিডিও পোস্ট করেছে। সেখানে অঙ্কুশকে দাদা’র সংলাপ বলতে দেখা যাচ্ছে। টালি নায়ক তা অনায়াসে বলেছেনও। তবে তার উপস্থাপনা দেখে চোখ ছানাবড়া অংশগ্রহণকারী পরমব্রত চট্টোপাধ্যায়, অনির্বাণ চক্রবর্তীর।

এখানেই শেষ হলে হতে পারতো, কিন্তু না। এ যেন শেষ হয়েও হলো না। হঠাৎ করেই অভিনেতার পিঠে আলতো ছোঁয়ায় হাত রাখলেন দাদা। তিনি বলেন, অঙ্কুশ আমার ছোট ভাইয়ের মতোই। ‘দাদাগিরি’কে নতুন মাত্রায় পৌঁছে দেবে আজ। এরপরই দাদা আবার বলেন, আমি উপস্থাপকের জায়গায় দাঁড়াব, না প্রতিযোগীদের মঞ্চে যাব?

কিন্তু এই সময়ই সকল রহস্য ফাঁস হয়। টালি নায়ক আঁতকে উঠে দাদাকে জোড়হাতে বলেন, না দাদা, তুমি অলরাউন্ডার এবং সেরা উপস্থাপক। যদি কোনোদিন ‘ভাইগিরি’ বলে কোনো অনুষ্ঠান হয়, তাহলে সেখানে আমি চেষ্টা করবো। ‘দাদাগিরি’ এটা তোমার। আর এতেই উপস্থিত সকল দর্শক অট্টহাসিতে ফেটে পড়েন।