পূজায় মদ খাওয়া নিয়ে সংঘর্ষ, নিহত ১

শারদীয়া দুর্গাপূজাকে ‘অকালবোধন’ বলা হয়। কালিকা পুরাণ ও বৃহদ্ধর্ম পুরাণ অনুসারে, রাম ও রাবণের যুদ্ধের সময় শরৎকালে দুর্গাকে পূজা করা হয়েছিল।

নতুন খবর হচ্ছে, নরসিংদীতে পূজার উৎসবে মদ কেনা ও খাওয়া নিয়ে বন্ধুদের মধ্যে সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। নিহত রকি দাস (২২) পৌর এলাকার এমপি মার্কেটে একটি মাছের আড়তে কাজ করতেন। তিনি সদর উপজেলার পশ্চিম কান্দাপাড়া এলাকার সুনীল দাসের ছেলে।

শুক্রবার দুপুরে সদর উপজেলার হাজীপুর এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন নরসিংদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. হারুনুর রশিদ।

পরিবার ও স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, পূজা উপলক্ষে শুক্রবার দুপরে মামাতো ভাইকে সঙ্গে করে হাজীপুরের বাউনি নামক এলাকায় ঘুরতে যান নিহত রকি দাস। সেখানে বন্ধুরা মিলে হাজিপুর এলাকার এক খালি মাঠ ও নির্জন জায়গায় মদ পানের পরিকল্পনা করেন। সেখানে তাদের মধ্যে মদ নিয়ে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে পেছন থেকে একজন রকি দাসকে ছুরিকাঘাত করে। এরপর নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় রকি দাসের।

নিহতের বিষয়টি নিশ্চিত করে নরসিংদী থানার পরিদর্শক (তদন্ত) মো. হারুনুর রশিদ বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার বা আটক করা যায়নি।