বাংলা সিনেমায় আসছেন ভারতের ‘জাতীয় ক্রাশ’ রাশমিকা!

এবার ভারতের ‘জাতীয় ক্রাশ’ খ্যাতি পাওয়া অভিনেত্রী রাশমিকা মান্দানা অভিনয়ে ছড়িয়ে যাচ্ছেন মুগ্ধতা। পাশাপাশি তার মিষ্টি হাসিতে জয় করে নিয়েছেন অগণিত মানুষের মন। দক্ষিণী সব নায়িকাকে ছাড়িয়ে শীর্ষস্থান দখল করে ফেলেছেনি এই নায়িকা। তবে তা চলচ্চিত্রে নয়, শীর্ষস্থান দখলে নিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে।

সম্প্রতি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অনুসারীর সংখ্যা ২০ মিলিয়নের মাইলফলক স্পর্শ করেছে। এর আগে এতো পরিমাণ ইনস্টাগ্রাম অনুসারী আর কোনো দক্ষিণের নায়িকা অর্জন করতে পারেনি। এতে রাশমিকা পেছনে ফেলেছেন তুমুল জনপ্রিয় পূজা হেগড়ে, রাকুল প্রীত সিং ও কিয়ারা আদভানির মতো তারকাদের।

এদিকে জনপ্রিয় এই নায়িকা এবার বাংলা সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন- এমনই গুঞ্জন ছড়িয়েছে নেট দুনিয়ায়। আর সে গুঞ্জনের সূত্রটা এসেছে অভিনেত্রীর কাছ থেকেই।

ইনস্টাগ্রাম স্টোরিতে রাশমিকা একটি ছবি শেয়ার করেছেন। যেখানে তাকে দেখা গেল শাড়ি পরা অবস্থায়। তার গলায় হার, মাথায় টিকলি আর চোখে-মুখে বাঙালিয়ানার ছাপ। ঠিক যেন বাঙালি কোনো বধূ। এই ছবির ক্যাপশনে রাশমিকা লিখেছেন, ‘এখন আমি সত্যি একটি বাঙালি চরিত্রে অভিনয় করতে চাই’।

এরপর থেকেই দুই বাংলায় সহ নেট দুনিয়ায় হইচই পড়ে গেছে, রাশমিকা বাংলা সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। যদিও তিনি এ ধরনের কোনো ইঙ্গিত এখনও দেননি। তবে ধারণা করা হচ্ছে, বাংলা সিনেমায় অভিনয়ের প্রস্তাব তিনি পেয়েছেন। হয়ত শিগগির নামও লিখিয়ে ফেলবেন।