মুস্তাফিজকে চ্যালেঞ্জ জানাতে প্রস্তুত স্কটল্যান্ডের ম্যাকলয়েড

বাংলাদেশের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে মুস্তাফিজ অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজেদের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, মুস্তাফিজুর রহমানসহ অন্যান্য বিশ্বমানের ক্রিকেটারদের চ্যালেঞ্জ জানাতে প্রস্তুত কলাম ম্যাকলয়েড। দলের ক্রিকেটারদের অর্জিত স্কিলই আত্মবিশ্বাসী করে তুলছে স্কটল্যান্ডের অভিজ্ঞ এই ব্যাটারকে।

সাম্প্রতিক সময়ে দুর্দান্ত ফর্মে আছেন মুস্তাফিজ। ঘরের মাঠে নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার ব্যাটারদের স্লোয়ার, কাতারে দারুণভাবে ভুগিয়েছেন এই পেসার।

এরপর আইপিএলেও অসাধারণ পারফর্ম করেছেন মুস্তাফিজ। রাজস্থান রয়্যালসের বেশ কয়েকটি জয়ে সরাসরি অবদান রেখেছেন তিনি। বাংলাদেশের সেরা এই পেসারের বিপক্ষে খেলতে মুখিয়ে আছেন ম্যাকলয়েড।

৩২ বছর বয়সী এই ডানহাতি ব্যাটার বলেন, ‘আমি আজ তার বোলিং দেখেছি ভিডিওতে। অবশ্যই খুব উঁচু স্কিলের একজন বোলার। তবে এখানে আমাদের রোমাঞ্চের পেছনে এটাও একটা কারণ, আমরা বিশ্বমানের খেলোয়াড়দের বিপক্ষে নিজেদের চ্যালেঞ্জ জানাতে পারব।’

তিনি আরও বলেন, ‘ইউনিট হিসেবে আমাদের এই আত্মবিশ্বাস আছে। আমাদের এমন স্কিল রয়েছে যে উল্টো ওদের চাপে ফেলা যাবে। আমরা এমনভাবে খেলব যেন প্রতিপক্ষকে চাপে ফেলতে পারি এবং আমাদের স্কিল বেশি কার্যকর হয়।’