শেষ দুই ম্যাচ জেতার জন্য নিজেদের নিংড়ে দিব: রিয়াদ

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে কাগজে-কলমে এখনো ছিটকে না পড়লেও এক প্রকার ছিটকে পড়েছে বাংলাদেশ। টি-টোয়েন্টি বিশ্বকাপের মূলপর্বে এখনো কোন ম্যাচে জয়লাভ করতে পারেনি বাংলাদেশ। প্রথমে শ্রীলংকার বিপক্ষে নিজেদের ভুলের কারণে এরপর ইংল্যান্ডের কাছে পাত্তা পায়নি বাংলাদেশ।

টি-টোয়েন্টি বিশ্বকাপে গতকাল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জিততে জিততে হেরে গেছে মাহমুদুল্লাহ বাহিনী। তাই টুর্নামেন্টের টিকে থাকার সম্ভাবনা একদমই কম। বাংলাদেশের সামনে রয়েছে আরও দুটি ম্যাচ। যেখানে আগামী ২ নভেম্বর দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে বাংলাদেশ এবং ৪ নভেম্বর মুখোমুখি হবে অস্ট্রেলিয়ার।

শেষ এই দুটি ম্যাচে জয়লাভ করতে চান মাহমুদুল্লাহ রিয়াদ। শেষ দুই ম্যাচে জয়লাভ করলেও সেমিফাইনাল খেলতে হলে বাকি সবগুলি দলের দিকে তাকিয়ে থাকতে হবে বাংলাদেশকে। তবে সেমিফাইনালের আশা নয় বাকি দুই ম্যাচে সবকিছু নিংড়ে দিয়ে খেলতে চান মাহমুদুল্লাহ রিয়াদ।

গতকালের ম্যাচ শেষে মাহমুদুল্লাহ রিয়াদ বলেন, “সেমিফাইনালের আশাটা হয়তো ক্ষীণ হয়ে গেছে। কিন্তু দুইটা ম্যাচ আছে আমরা যদি জিততে পারি দলের জন্য ভালো একটা কিছু হবে। আমরা সবাই মরিয়া হয়েই চেষ্টা করছি মাঠে শতভাগ প্রতিশ্রুতি রাখার। ভুল হচ্ছে কিন্তু আমার জয়ের জন্য কঠোর চেষ্টা করছি। এই দুই ম্যাচ জেতার জন্য নিজেদের নিংড়ে দিব।”