সাকিবদের কাছে হারায় স্ত্রীকে সাইবার বুলিং, নিস্তার চাইলেন ক্রিশ্চিয়ান

অস্ট্রেলিয়ার ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে ক্রিশ্চিয়ান অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, বাজে পারফরম্যান্সের কারণে উগ্র সমর্থকদের রোষানলে পড়া নতুন কিছু নয়। উপমহাদেশের ক্রিকেটারদের সাথে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটতে দেখা যায় প্রায়ই। এবার এই তিক্ত অভিজ্ঞতার শিকার হলেন অস্ট্রেলিয় ক্রিকেটার ড্যান ক্রিশ্চিয়ান।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এলিমিনেটর ম্যাচে সোমবার (১১ অক্টোবর) মুখোমুখি হয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও কলকাতা নাইট রাইডার্স। ১৩৮ রানের পুঁজি নিয়ে বল করতে নেমে ক্রিশ্চিয়ান পড়েন সুনীল নারাইনের বিধ্বংসী ব্যাটিংয়ের সামনে।

আবার শেষ ওভারে তার বিপক্ষেই জয়সূচক রান বের করে নেন সাকিব আল হাসান। সাকিব-নারাইনদের বিপক্ষে ক্রিশ্চিয়ানের এই পারফরম্যান্স মেনে নিতে পারছিলেন না ব্যাঙ্গালোরের সমর্থকরা। তাই তারা ব্যক্তিগতভাবে আক্রমণ করা শুরু করেন এই ক্রিকেটারকে।

বাদ পড়েননি ক্রিশ্চিয়ানের স্ত্রী ডিনা অ্যাটসালাসও। তার ইনস্টাগ্রাম পোস্টেও আজেবাজে মন্তব্য করতে থাকেন উগ্র ও ক্ষিপ্ত সমর্থকরা। এসব দেখে চুপ থাকতে পারেননি ক্রিশ্চিয়ান। ইনস্টাগ্রামে এক বার্তায় নিস্তার চেয়েছেন এসব ব্যক্তিগত আক্রমণ থেকে।

ক্রিশ্চিয়ান লিখেছেন, ‘আমার স্ত্রীর ইনস্টাগ্রাম পোস্টের কমেন্ট সেকশনে চোখ বুলিয়ে দেখুন। হ্যাঁ, আজ রাতে আমি ভালো ক্রিকেট উপহার দিতে পারিনি। কিন্তু এটা খেলা। যাই হোক, অনুগ্রহ করে এসব আক্রমণ থেকে আমার স্ত্রীকে ছেড়ে দিন।’