স্বাধীনতাবিরোধীরাই মন্দিরে কোরআন শরিফ রেখেছে

কেয়ামতের দিন আল্লাহর সঙ্গে ঝগড়া করে কুরআন তার পাঠকারীকে সে জাহান্নামের আজাব থেকে রক্ষা করবে এবং কবরের আজাব থেকে বাঁচিয়ে রাখবে।

নতুন খবর হচ্ছে, পঞ্চগড়ে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, স্বাধীনতাবিরোধী ও তার দোসররা এখনও দেশে বিশৃঙ্খলা তৈরির ষড়যন্ত্র করছে, কারণে অকারণে ধর্মীয় উত্তেজনা সৃষ্টি করছে।

তিনি আরও বলেন, এখন আবার স্বাধীনতাবিরোধীরাই কুমিল্লায় মন্দিরে কোরআন শরিফ রাখার কাজটি করেছে। কোন পাগলে বলবে কোরআন শরিফ নিয়ে হিন্দুরা তাদের পূজা করে! তাদের সঙ্গে আমাদের আল কোরআনের কী সর্ম্পক! তারা তাদের ধর্ম পালন করবে। গোপনে স্বাধীনতাবিরোধীরাই সেখানে কোরআন শরিফ রেখে এসেছে, ধরাও পড়েছে। পরে চারদিকে ফোন করে বলে দিল কোরআনের অবমাননা চলছে এই মন্দিরে। একটা ধর্মীয় উত্তেজনা সৃষ্টির জন্য এই পাঁয়তারা করছে তারা।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে পঞ্চগড় উচ্চবিদ্যালয় মাঠে জেলা প্রশাসন আয়োজিত পঞ্চগড় সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, মহান স্বাধীনতা যুদ্ধে ভারত আমাদের এক কোটি মানুষকে আশ্রয় দিয়েছে। ট্রেনিং দিয়েছে, অস্ত্র দিয়েছে। আমরা সেই অস্ত্র নিয়ে পাকিস্তানিদের নাস্তানাবুদ করেছি। ১৬ই ডিসেম্বর তারা আত্মসমর্পণ করতে বাধ্য হয়েছে। দেশ স্বাধীন হয়েছে।

মন্ত্রী আরও বলেন, বাপ-দাদার আমল থেকে এবং হাজার বছর ধরে হিন্দু মুসলমান আমরা একত্রে বসবাস করছি। কোনদিন হিন্দু ধর্মালম্বীরা কোরআন অবমাননা করেনি। এগুলো ইচ্ছা করেই করা হচ্ছে। ধর্মীয় উত্তেজনা সৃষ্টি করার জন্য। তাই এই ডিজিটাল যুগে মিথ্যাচার করে সারাক্ষণ অপপ্রচার করছে বিএনপি।

মন্ত্রী আরও বলেন, চোরের মার বড় গলা। তারা এতিমের টাকা চুরি করেছে। এটি আমার কথা নয় আদালতের কথা। খালেদা জিয়া এবং তার ছেলে তারেক জিয়া বিদেশ থেকে নিয়ে আসা এতিমের টাকা মেরে দিয়েছে। তারা জানে সামনের দরজা দিয়ে ক্ষমতায় যেতে পারবে না। শেখ হাসিনাকে আর পরাজিত করা যাবে না।