অপু বিশ্বাসকে এক নজর দেখতে জনতার ঢল!

বর্তমান সময়ের সেরা আলোচিত জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের খবরের শিরোনাম হলেন এই অভিনেত্রী।

নতুন খবর হচ্ছে, ঢালিউড কুইন খ্যাত নায়িকা অপু বিশ্বাস বর্তমানে কাজ করছেন ‘প্রেম প্রীতির বন্ধন’ নামের একটি সিনেমায়। এটি নির্মাণ করছেন সোলায়মান আলী লেবু। সিনেমাটির শুটিং চলছে পাবনা জেলার ঈশ্বরদীর পাকশী এলাকায়। গ্রামের মনোরম পরিবেশে ধারণ করা হচ্ছে এই সিনেমার গানের চিত্র।

এদিকে অপু বিশ্বাসের শুটিংয়ের খবর শুনে পাকশী এলাকায় জনতার ঢল নেমেছে। হাজার হাজার মানুষ ভিড় করেছে তাদের শুটিং সেটের চারপাশে। ফেসবুক লাইভে এসে অপু নিজেই সেই দৃশ্য দেখিয়েছেন।

শনিবার (২ অক্টোবর) বিকালের দিকে নিজের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে লাইভে আসেন অপু। তিনি সাধারণত লাইভে আসেন না। তবে হাজারো মানুষের ভালোবাসা আর উচ্ছ্বাস দেখে নিজেকে আর সামলে রাখতে পারেননি। নেটিজেনদের সঙ্গেও সেই মুহূর্তটি শেয়ার করে নিয়েছেন।

লাইভে এসে অপু বলেন, ‘সত্যি একটি কথা বলার জন্য হঠাৎ করে লাইভে আসলাম। ২০১২ সালের পর এই প্রথম আমি কোনো গানের জন্য এতো অ্যারেঞ্জমেন্ট পেলাম। এমনটা আমি পেয়েছি আগেও। সেই সৌভাগ্য আমার হয়েছে। পরবর্তীতে বাংলাদেশের সিনেমায় ভালো অ্যারেঞ্জমেন্ট হয়েছে। তবে আরেকটু হলে ভালো হতো- সেই ব্যাপারটা আমি এই সিনেমায় পেয়েছি।’