অবশেষে কারামুক্ত আরিয়ান, ছেলেকে নিতে জেল গেটে শাহরুখ

আরিয়ান কারামুক্ত হওয়ায় মুখে হাসি ফুটবে শাহরুখ-গৌরীর। আর আঁধারে থাকবে না শাহরুখ খানের অট্টালিকা। সেজে উঠবে নানা রঙে। ঝলমলিয়ে উঠবে উৎসবের আলোয়। ঘরের ছেলে ঘরে ফিরলো আজ।

এদিকে মুম্বাইয়ের আর্থার রোড জেলে ২৬ দিনের বন্দিদশা পেরিয়ে বৃহস্পতিবারই জামিন পেয়েছিলেন আরিয়ান খান। আদালতের রায়ের প্রক্রিয়া মেনে শনিবার সকালে জেল থেকে বেরিয়ে আসলেন শাহরুখ-তনয়। সাধারণ মানুষ ও চিত্রগাহকদের ভিড় পেরিয়ে তার পরে সোজা গাড়িতে। বাড়ির পথ ধরলেন তারকাপুত্র। তবে তার সঙ্গে দেখা যায়নি শাহরুখকে।

আরিয়ান না ফিরলে দীপাবলিতে আলো জ্বলবে না ‘মান্নাত’-এ। উৎসবের উদ্‌যাপনে মেতে উঠবে না খান পরিবার। ছেলের অনুপস্থিতিতে তৈরি হবে না ক্ষীর। ছেলের মুক্তির জন্য মানত করার পাশাপাশি নবরাত্রিতে উপোস পর্যন্ত করেছেন শাহরুখ-পত্নী। প্রথম সন্তানের সুরক্ষার জন্য দিনে দু্ইবার করে প্রার্থনাও করেছেন গৌরী।

এবার আরিয়ানের ঘরে ফেরার সঙ্গেই মেঘ কাটছে ‘মান্নাত’-এ। ফিরতে চলেছে স্বস্তির হাওয়া। দীপাবলিতে আলোয় সাজবে গোটা বাড়ি। মুখে হাসি ফুটবে শাহরুখ-গৌরীর। গোটা পরিবার মেতে উঠবে উদযাপনে।

এদিকে ঘটনাচক্রে আর দুদিন পরেই শাহরুখের জন্মদিন। আরিয়ান ছাড়া পাবেন কি না, সেই উদ্বেগে এবার অনুরাগীদের বাংলোর সামনে ভিড় না করার অনুরোধ জানিয়েছিলেন কিং খান। দুশ্চিন্তা উড়িয়ে বাবার জন্মদিনের আগেই ঘরে ফিরছে ছেলে। প্রতি বছরের মতো এবারও কি তবে প্রাসাদোপম বাড়ির বারান্দায় এসে দাঁড়াবেন শাহরুখ? হাত নাড়বেন চিরাচরিত ভঙ্গিতে? উত্তরের অপেক্ষায় তাঁর সহস্র অনুরাগী।