অসহায় এতিম শিশুদের সঙ্গে পরীর জন্মদিন পালন

আজ পরীমনির জন্মদিন। এ দিনটি বরাবরই নানা আয়োজনে উদযাপন করেন তিনি। অন্যতম একটি আয়োজন থাকে এতিমখানার শিশুদের সঙ্গে। চোখ ধাঁধানো জমকালো আয়োজনের পাশাপাশি এদিন অনাথ শিশুদের সঙ্গে কেক কাটেন তিনি। সেই সঙ্গে খাওয়াদাওয়া ও তাদের উপহারও দেন পরী।

এদিনও তার ব্যতিক্রম ঘটেনি। আগেই জানিয়েছিলেন জন্মদিনের দুপুরটা কাটাবেন সেইসব শিশুর সঙ্গে। সেই সময়টুকু কাটিয়েছেনও তিনি। নিজের ফেসবুক অ্যাকাউন্টে বিকেল সাড়ে ৪টার দিকে একটি ভিডিও পোস্ট করেছেন পরীমনি। সেখানে দেখা যায়, উচ্ছ্বল অভিনেত্রী কেক কাটছেন শিশুদের সঙ্গে। এ সময় হ্যাপি বার্থডে গানে পরীমনিকে শুভেচ্ছা জানায় শিশুরা।

এ সময় কেক কেটে শিশুদের পরম মমতায় খাইয়েও দিলেন তিনি। এমন ভিডিও পোস্ট করে পরীমনি লিখেছেন, যেখানেই জীবন, সেখানেই ভালোবাসা।

এখানেই শেষ নয়; আজ রাত ৮টা থেকে রাজধানীর পাঁচ তারকা হোটেলে নিজের জন্মদিন উদযাপন করবেন পরীমনি। শুরু হওয়া আয়োজনের জন্য লাল ও সাদা রঙের ড্রেস কোড দিয়েছেন অতিথিদের জন্য।

নায়িকার জন্মদিনের পার্টিতে প্রবেশ করতে হলে বাধ্যতামূলকভাবে পুরুষদের সাদা এবং নারীদের লাল রঙের পোশাক পরে যেতে হবে। অতিথিদের পাঠানো কার্ডে সে কথাও জানিয়েছে। পাশাপাশি কার্ডে পরিমনী লিখেছেন, বিশুদ্ধ আত্মা নিয়ে আমার কাছে এসো এবং সারাজীবন আমার সঙ্গে ওড়ো।