আমি আমার ব্যাটিং পজিশন ভুলে গেছি: শেখ মেহেদী

বর্তমান বাংলাদেশের ক্রিকেটের এক উজ্জ্বল নক্ষত্র শেখ মেহেদী । এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজে দুর্দান্ত বোলিং করেছেন অলরাউন্ডার মেহেদী হাসান। বল হাতে দুর্দান্ত করলেও ব্যাট হাতে নিজেকে এখনো পর্যন্ত মেলে ধরতে পারেননি তিনি। তবে দলের প্রয়োজনে যে কোন পজিশনে ব্যাট করেছেন তিনি। বর্তমানে তিনি নিজেই জানেন না কোন পজিশনে ব্যাট করবেন।

ওপেনিং থেকে ৮ নম্বর সব পজিশনে ব্যাট করেছেন তিনি। তাইতো নিজেকে ব্যাটিং পজিশন ভুলে গেছেন বলে জানিয়েছেন মেহেদী হাসান। দেশের একটি সংবাদ মাধ্যম রাইজিংবিডিকে দেওয়া এক সাক্ষাৎকারে শেখ মেহেদী হাসান বলেন,

“আমি যে একটা পজিশনে খেলি, আমার কাছে স্বাচ্ছন্দ্যবোধ লাগে না। যেহেতু আমার ব্যাটিং করতে হয় যে কোনো পজিশনে। সত্যি কথা বলতে কী, ব্যাটিংয়ে আমি নিজের পজিশন ভুলে গেছি আপাতত। যখন একটা পাকাপোক্ত জায়গা হবে, তখন বলতে পারব আমার এই জায়গায় ব্যাটিং করলে ভালো হয়”।

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশকে কিছু দিতে চান তিনি। মেহেদি হাসান আরো বলেন, “চাপ থাকলেও কিছু করার নেই। খেলাটা দেশের জন্য খেলছি। আক্ষরিকভাবে শক্ত থেকে খেলতে হবে। দেশের জন্য আমার যদি দলে না খেলেও যদি দূর থেকে কিছু করতে হয় সেটাও দেশের জন্য করতে হবে”।