এই পিচে আমাদের ব্যাটসম্যানরা অনেক ভালো করবে: শামীম

বাংলাদেশের ক্রিকেটের এক উজ্জ্বল নক্ষত্র শামীম অন্যতম। বাংলাদেশ জাতীয় দলে নিজের নাম লেখার পর থেকেই নিজেকে প্রমাণ করে চলেছেন তিনি।

নতুন খবর হচ্ছে, বিশ্বকাপের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছে বাংলাদেশ। গতকাল ওমান একাদশের বিপক্ষে ভালোই প্রস্তুতি সেরেছে টাইগাররা। দীর্ঘদিন পর টি-টোয়েন্টি ক্রিকেটে শতরানের ওপেনিং পার্টনারশিপ করেছে লিটন দাস এবং নাঈম শেখ।

লিটন দাস এবং নাঈম শেখের হাফ সেঞ্চুরির পর শেষের দিকে কাজী নুরুল হাসান সোহান-এর বিধ্বংসী ব্যাটিংয়ে ওমান একাদশকে ২০৮ রানের টার্গেট দেয় বাংলাদেশ। শেষ ১২ বলের মধ্যে সোহান-শামীম হাঁকান ৭টি ছয়। তার মধ্যে সোহান একাই হাঁকান ৫টি।

১৯তম ওভারের প্রথম ৩ বলে ৩টি ছয়ের পর ইনিংসের শেষ ২ বলেও উড়িয়ে বাউন্ডারি পার করেন। সব মিলিয়ে বাংলাদেশ ইনিংসে ছয়ের মার ১৩টি। শেষ ৫ ওভারে বাংলাদেশ তোলে ৮১ রান। ওমানের আল আমেরাত ক্রিকেট গ্রাউন্ডে ব্যাটসম্যানদের এমন দুরন্ত ইনিংসে বিশ্বকাপে আশা দেখছেন শামীম হোসেন পাটোয়ারী।

শুক্রবার (৮ অক্টোবর) ম্যাচ শেষে শামীম বলেন, ‘আমাদের ব্যাটিংয়ের শুরুটা অনেক ভালো ছিল। নাঈম ও লিটন ভাই ভালো শুরু এনে দিয়েছেন। শেষদিকে সোহান ভাইর সাথে ব্যাটিং করেছি। অনেক ভালো লেগেছে। উইকেট অনেক ভালো ছিল। ব্যাটসম্যানরা অনেক স্বাচ্ছন্দ্যে ব্যাটিং করেছে। আমি অনেক আশাবাদী, এই পিচে আমাদের ব্যাটসম্যানরা অনেক ভালো করবে।’