এএসআই আরিফুজ্জামানকে সড়কে পিষে মারল বাস

এবার রংপুর নগরীর হাজিরহাট এলাকায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী রংপুর সদর থানার এএসআই আরিফুজ্জামান নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন তার স্ত্রী ও সন্তান। তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার (৫ অক্টোবর) রাতে এ দুর্ঘটনা ঘটে। রংপুর সদর থানার ওসি মোস্তাফিজার রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, রাতে রংপুর সদর থানার এএসআই আরিফুজ্জামান তার স্ত্রী ও ছেলেকে নিয়ে মোটরসাইকেলে করে পাগলাপীর এলাকা থেকে রংপুর নগরীতে আসছিলেন। এ সময় হাজিরহাটের কোল্ড স্টোরেজের সামনে রুপা এন্টারপ্রাইজ পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। বাস পিষে দেওয়ায় এএসআই আরিফুজ্জামান গুরুতর আহত হন। তার স্ত্রী ও ছেলে আহত হন।

গুরুতর আহত অবস্থায় তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টার দিকে আরিফুজ্জামান মারা যান। তার স্ত্রী ও ছেলে আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এএসআই আরিফুজ্জামান নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর সদর থানার ওসি মোস্তাফিজার রহমান। তিনি বলেন, রুপা এন্টারপ্রাইজের বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক ও তার সহাকারী পলাতক রয়েছেন। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

নিহত এএসআই আরিফুজ্জামানের লাশ রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।