একাদশে ফিরেই নিজেকে প্রমাণ করলেন নাইম

বাংলাদেশের ক্রিকেটের এক উজ্জ্বল নক্ষত্র নাইম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন তিনি। আজ আবার ও নিজেকে প্রমাণ করলেন এই তারকা ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, ঘরের মাঠে পরিচিত কন্ডিশনে দুর্দান্ত ওমান; পাপুয়া নিউগিনির বিপক্ষে দশ উইকেটে জিতার পর টাইগারদের সাথেও করেছে উড়ন্ত সূচনা। বিলাল খান এবং কালিমুল্লাহর বোলিংয়ে দিশেহারা বাংলাদেশের ব্যাটিং লাইনআপ ২১ রানেই হারিয়েছে প্রথম দুই উইকেট। এরপর মোহাম্মদ নাইমকে সাথে নিয়ে শুরুর বিপর্যয় কাটিয়ে ওঠার চেষ্টাটা করেছেন সাকিব আল হাসান। দুজনের তৃতীয় উইকেট জুটিতে এসেছে ৫০ রান। এই প্রতিবেদন লেখা অব্দি বাংলাদেশের সংগ্রহ ১১ ওভারে ৭১ রান। সাকিব অপরাজিত আছেন ২৯* রানে, নাইমের ব্যাট থেকে এসেছে ৩২*।

হারলেই নিশ্চিত বিদায়; জিতলেও অনিশ্চিত পরের রাউন্ড। এমন কঠিন সমীকরণ নিয়েই স্বাগতিক ওমানের বিপক্ষে মাঠে বাংলাদেশ। ম্যাচের আগে বিসিবি সভাপতি, টাইগার কোচ সবার মুখেই পাওয়ারপ্লেতে আক্রমণাত্মক ক্রিকেটের কথা শোনা গেলেও, প্রথম ছয় ওভারে বাংলাদেশ দল তুলতে পেরেছে মোটে ২৯ রান; হারিয়েছে লিটন দাস এবং মাহেদি হাসানের উইকেটটাও। প্রথম ছয় ওভারে এসেছে মোটে দুইটি চার এবং একটি ছয়।

শেষ খবর পাওয়া পর্যন্ত ১০৩ রান করেছে বাংলাদেশ। ফিফটি করেছেন নাইম।