এতোগুলো পূজা উদ্বোধন করলাম কেউ এক কাপ চা দেয়নিঃ মমতার আক্ষেপ

এবার একের পর এক পূজা উদ্বোধন করছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। শনিবার ভবানীপুরের ৭৬ পল্লীতে গিয়ে মমতা আক্ষেপ করে বলেন, এতোগুলো পূজা উদ্বোধন করলাম কেউ এক কাপ চা দেয়নি। আজকে এরা আমায় এক কাপ চা দেবে বলেছে। আমি খুব খুশি। খবর জি-নিউজের

এদিকে এক মণ্ডপ থেকে আর এক মণ্ডপ- টানা পূজা উদ্বোধন করে চলেছেন মমতা। সে কথা মনে করিয়ে মমতা বলেন, ‘আমার গলা শুকিয়ে গিয়েছে। আর কখন থেকে করছি বলুন তো! অন্তত ১০০টি প্যান্ডেল ঘোরা হয়ে গেল। কাল অনেকে দিতে চেয়েছিল। কিন্তু একটা জায়গায় খেয়েছিলাম। পরশু আমাদের কেউ দেয়নি। ওদেরও দোষ নেই। আমরা টাইম পাই না।” ঘরের মেয়ে হিসেবেই চা চেয়ে নিয়েছেন মুখ্যমন্ত্রী।

তিনি বলেন,”আজকে তোমরা চা দিয়েছো। এটা আমার নিজের পাড়া। নিজের পাড়ার মেয়ে হিসেবে চেয়ে খাচ্ছি।” এই পাড়ায় একটা সময় স্কুলে পড়াতেন বলে জানালেন মমতা। তার স্মৃতিচারণা, ”আপনারা জানেন এই পাড়ার অলিগলি আমি সব চিনি। এখানে ছোটবেলায় স্কুলে চাকরি করতাম। ছোটদের পড়াতাম। আমার অনেক ছাত্র-ছাত্রী আছে এই পাড়ায়।”

এদিকে তেলেভাজার কথাও উল্লেখ করেন মুখ্যমন্ত্রী বলেন, ”আপনাদের এখানে ভালো তেলেভাজা পাওয়া যায়। রাস্তার ওই দোকানগুলোতে। কলেজ, স্কুলে যাওয়ার সময় তেলেভাজা খেতে আসতাম।”