এবার ডিভোর্সের গান নিয়ে আসছেন নোবেল!

বর্তমান সময়ের সেরা আলোচিত জনপ্রিয় গায়ক নোবেল। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের খবরের শিরোনাম হলেন তিনি।

নতুন খবর হচ্ছে, নোবেলের জীবনে বাজছে বিচ্ছেদের সুর। এমন সময় ‘ডিভোর্স’ নিয়ে নতুন গান তৈরি করছেন তিনি। এরই মধ্যে লেখা ও কম্পোজ শেষ করে ফেলেছেন। খুব শীঘ্রই রেকর্ডিং সেশন শেষে গানটি প্রকাশ করবেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন এই সঙ্গীতশিল্পী।

ভারতের জি বাংলার ‘সারেগামাপা’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে পরিচিতি পান মাইনুল আহসান নোবেল। সোশ্যাল মিডিয়ায় পরিচয়ের সূত্রে ২০১৯ সালের ১৫ নভেম্বর সালসাবিল মাহমুদকে বিয়ে করেন এই সঙ্গীতশিল্পী। বিতর্কিত কাণ্ডের জেরে অনেক দিন ধরেই আলাদা থাকতেন এই দম্পতি। গত ১১ সেপ্টেম্বর নোবেলকে তালাক নোটিশ পাঠিয়েছেন স্ত্রী সালসাবিল। বুধবার (৬ অক্টোবর) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

সালসাবিলের অভিযোগ, ‘নোবেল মানসিকভাবে চরম অসুস্থ, চরম মাদকাসক্ত, নারী নেশাসহ আমাকে নানাভাবে নির্যাতন করত; সব কিছুর প্রমাণ আমার কাছে আছে। এসব কারণে তাকে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছি।’

অন্যদিকে স্ত্রীর বিরুদ্ধে নোবেলের অভিযোগ, ‘আমাকে বিষ খাইয়ে মেরে ফেলার চেষ্টা করেছে সালসাবিল। আমার ক্যারিয়ারের ধ্বংস করতে একটি পক্ষের হয়ে কাজ করেছে সে। সব সময় আমাকে মানসিক যন্ত্রণায় রেখেছে, যাতে আমি গান গাইতে না পারি। কনসার্ট করতে না পারি।’