এবার ‘মানিকে মাগে হিতে’গাইলেন সালমান খান, মুহূর্তেই ভাইরাল

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেতা বিনোদন প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে সালমান খান অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার।

নতুন খবর হচ্ছে, শ্রীলঙ্কার জনপ্রিয় গায়িকা ইয়োহানি দিলোকা ডি’সিলভার গাওয়া ‘মানিকে মাগে হিতে’ গানটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়। সিংহলী ভাষার এই গানের আকাশচুম্বী দর্শকপ্রিয়তা পেয়েছে। এরপর অনেককেই গানটিতে ঠোঁট মেলাতে দেখা গেছে। আর এবার সেই গানে কণ্ঠ দিলেন বলিউডের ভাইজান সালমান খান।

মূলত বিগ বসের ‘উইকএন্ড কা ওয়ার’ পর্বে সালমানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে ইয়োহানিকে। তার সঙ্গে ‘মানিকে মাগে হিতে’ গাইতে দেখা যাবে অনুষ্ঠানের সঞ্চালক সালমানকে। তবে সিংহলী ভাষার এই গানের কথাগুলো উচ্চারণ করতে গিয়ে বেশ বিপাকেই পড়েন সালমান। আর সেখানেই ঘটে হাস্যকর ঘটনা। গানটির লিরিক্স সালমান খান ঠিকভাবে পারছেন না দেখে ভেঙে ভেঙেই তাকে এই গান শেখাচ্ছিলেন ইয়োহানি।

তবে মজার বিষয় হলো, ইয়ো হানির সঙ্গে ভাইজান কণ্ঠ মেলাতে গিয়ে আটকে যাচ্ছেন। যে কারণে খান সাহেবকে ইয়ো হানির কাছ থেকে নতুন করে গান শিখতে হচ্ছে। ভাষাগত কারণে বলি তারকার থমকে থমকে গানটিতে ঠোঁট মেলানোয় অট্টহাসিতে ফেটে পড়েন শ্রীলঙ্কান গায়িকাও।