কেন আমাকে গ্রেফতার করা হলো, তা বুঝতে পেরেছি: শাহরুখের ছেলে

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেতা বিনোদন প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে শাহরুখ খান অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার।

নতুন খবর হচ্ছে, প্রমোদতরীর পার্টিতে মাদককাণ্ডে গ্রেফতার বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দপ্তরে নিয়ে আরিয়ান খানকে টানা ১৬ ঘণ্টা জেরায় তিনি মাদক সেবনের কথা স্বীকার করেছেন।

জীবনে এই প্রথম মাদক সেবন করেছেন দাবি করে কান্নায় ভেঙে পড়েন আরিয়ান। এ মুহূর্তে অনুতপ্ত তিনি। নিজের গ্রেফতারি পরোয়ানায় নিজ হাতেই লিখেছেন ‘কেন আমাকে গ্রেফতার করা হলো, তা বুঝতে পেরেছি’।

‘দ্য নিউ ইন্ডিয়ান’ সংবাদমাধ্যমে প্রকাশ পেয়েছে শাহরুখপুত্রের গ্রেফতারি পরোয়ানার ছবিটি। যেখানে আরিয়ান নিজের হাতে কলম দিয়ে লিখেছেন, ‘আমাকে কেন গ্রেফতার করা হয়েছে, তা আমি বুঝতে পেরেছি। আর আমার পরিবারের সদস্যদের ফোন করে আমি সে কথাই জানিয়েছি।’

পরোয়ানায় লেখা রয়েছে— আরিয়ানের প্রমোদতরীর পার্টি থেকে ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ ট্যাবলেট পাওয়া গেছে। নগদ ১ লাখ ৩৩ হাজার রুপিও উদ্ধার হয়েছে। মু্ম্বাই থেকে গোয়ায় যাচ্ছিল প্রমোদতরীটি।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) সূত্র জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে গোয়াগামী এক প্রমোদতরীতে তল্লাশি চালান এনসিবি কর্মকর্তারা। পার্টিতে জামাকাপড়ের সেলাই, মেয়েদের ব্যাগের হাতলের মধ্যে লুকিয়ে রাখা হয়েছিল মাদক। আরিয়ান মাদক লুকিয়ে রেখেছিলেন লেন্স রাখার বক্সে। এর পর আরিয়ানসহ ১১ জনকে আটক করা হয়। তাদের মধ্যে দুজনের নাম মুনমুন ধমেচা ও আরবাজ শেঠ মার্চান্ট। গ্রেফতারের পর সবাইকে স্বাস্থ্য পরীক্ষার জন্য জেজে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।