খেলা চলাকালে মাঠে লুটিয়ে পড়লেন আগুয়েরো, নেয়া হল হাসপাতালে

চলতি লা লিগায় গতকাল শনিবারের ম্যাচে মাঠে নেমে অস্বস্তিবোধ করছিলেন বার্সেলোনার আর্জেন্টাইন ফরোয়ার্ড সের্হিও আগুয়েরো। প্রথমার্ধের শেষ দিকে মাঠের বাইরে কোচ ও স্টাফদের দিকে ইশারা দিয়ে আগুয়েরো জানান, তিনি মাঠ ছাড়তে চান।

এর পর বুকে হাত দিয়ে মাঠে কিছুক্ষণ শুয়ে থাকেন। মেডিকেল স্টাফরা দৌড়ে ছুটে যান। তাদের সহায়তায় ধীরে ধীরে হেঁটে মাঠ ছাড়েন আগুয়েরো। কিন্তু কোনো ঝুঁকি নিতে চাননি তার ক্লাব কর্মকর্তারা। মাঠ থেকেই সরাসরি হাসপাতালে পাঠিয়ে দেন এ আর্জেন্টাইন তারকাকে। তার জায়গায় মাঠে নামেন ব্রাজিলিয়ান তারকা ফিলিপে কুটিনহোকে।

এদিকে এমন খবরে দুশ্চিন্তার ছায়া নেমে আসে আগুয়েরো ভক্ত ও বার্সা সমর্থকদের মাঝে। পরে এ নিয়ে বিবৃতি দেয় বার্সেলোনা। তারা জানান, প্রথমার্ধের বেশিরভাগ সময় আগুয়েরো বুকের ব্যথায় ভুগছিলেন। বিষয়টি তিনি জানালে প্রাথমিক চিকিৎসার পর তাকে দ্রুত পার্শ্ববর্তী হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার কার্ডিয়াক পরীক্ষা করা হয়েছে। তার সুচিকিৎসা চলছে সেখানে।

এদিকে ম্যানচেস্টার সিটি থেকে এই মৌসুমেই বার্সেলোনায় যোগ দেন ৩৩ বছর বয়সি ফরোয়ার্ড। আগুয়েরো। গত রোববার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে হেরে যাওয়া ম্যাচে তিনি বার্সেলোনার জার্সিতে প্রথম গোলের স্বাদ পান। তথ্যসূত্র: গোল ডট কম