চিত্রনায়িকা ববির বয়ফ্রেন্ড নেই!

বর্তমান সময়ের সেরা আলোচিত জনপ্রিয় অভিনেত্রী ববি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের খবরের শিরোনাম হলেন এই অভিনেত্রী।

নতুন খবর হচ্ছে, ববির হৃদয়ে কার জন্য স্পন্দন হয়? কার স্বপ্নে বিভোর থাকেন এ নায়িকা? জানা গেল এ প্রশ্নের উত্তর। তবে ববি নয়, তার হয়ে উত্তরটি দিয়েছে স্মার্ট ফোন!

শুনতে অবাক লাগছে? আসলে বৃহস্পতিবার (২৮ অক্টোবর) ববি তার ফেসবুকে একটি ছোট্ট ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা যায়, তিনি তার মোবাইলে অ্যাপল সিরি সার্ভিসে কথা বলছেন।

ববি সিরিকে বলেন, ‘সিরি, আমার বয়ফ্রেন্ডকে কল করো।’ এরপর সিরি থেকে উত্তর আসে, ‘দুঃখিত, তোমার কোনো বয়ফ্রেন্ড নেই। কেবল তোমার কল্পনাতেই বয়ফ্রেন্ড আছে।’ সিরির জবাব শুনে কিছুটা মন খারাপ হয়ে যায় ববির। ঠোঁট বাঁকিয়ে সেই ভাবটা প্রকাশ করেছেন। এরপরই ভিডিওটি সমাপ্ত হয়।

অবশ্য ববি যে মজার ছলেই ভিডিওটি করেছেন, তা বুঝতে পেরেছেন অনুসারীরা। সেজন্য তারাও নানা রকম মন্তব্য করে নায়িকাকে সমবেদনা জানিয়েছেন।

এদিকে ববি সম্প্রতি যুক্ত হয়েছেন নতুন একটি সিনেমায়। যেটার নাম ‘ময়ূরপঙ্খী’। নির্মাণ করবেন রাশিদ পলাশ। এটি নির্মিত হবে ২০১৯ সালের ফেব্রুয়ারিতে দুবাইগামী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বোয়িং-৭৩৭ উড়োজাহাজ ‘ময়ূরপঙ্খী’ ছিনতাই চেষ্টার ঘটনা অবলম্বনে।