চেন্নাইয়ের বিপক্ষে টসে জিতে বোলিংয়ে মুস্তাফিজরা

বাংলাদেশের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে মুস্তাফিজ অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজেদের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে আজ চেন্নাই সুপার কিংসের বিপক্ষে টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে রাজস্থান রয়েলস। ইতিমধ্যেই ১১ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে ইতিমধ্যেই প্লে-অফে নিশ্চিত করেছে মহেন্দ্র সিং ধোনির দল চেন্নাই সুপার কিংস।

অন্যদিকে ১১ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের নবমস্থানে রয়েছে রজস্থান রয়ালস। আজকের ম্যাচে হেরে গেলে টুর্নামেন্ট থেকে বাদ পড়বে রাজস্থান। গুরুত্বপূর্ণ এই ম্যাচে রাজস্থানের একাদশে ৪টি পরিবর্তন।

রাজস্থান রয়্যালস সম্ভাব্য একাদশ: এভিন লুইস, যশস্বী জয়সওয়াল, সঞ্জু স্যামসন (অধিনায়ক এবং উইকেট কিপার), লিয়াম লিভিংস্টোন, মহিপাল লোমর, রিয়ান পরাগ/শিবম দুবে, রাহুল তেওয়াতিয়া, ক্রিস মরিস/ওশানে থমাস, চেতন সাকারিয়া, কার্তিক ত্যাগী, মুস্তাফিজুর রহমান।

চেন্নাই সুপার কিংস সম্ভাব্য একাদশ : রুতুরাজ গায়কওয়াড, ফাফ ডু প্লেসিস, মইন আলী, সুরেশ রায়না, অম্বাতি রায়ুডু, এমএস ধোনি (অধিনায়ক এবং উইকেট কিপার), রবীন্দ্র জাদেজা, স্যাম কুরান/ডোয়াইন ব্রাভো, শার্দুল ঠাকুর, দীপক চাহার, জোশ হ্যাজেলউড।