চ্যাম্পিয়নস লিগ: নেইমারকে ছাড়াই রাতে মাঠে নামছে মেসির পিএসজি

চলতি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে রাতে জার্মান দল আরবি লিপজিগের বিপক্ষে মাঠে নামছে প্যারিস সেন্ট জার্মেই। গুরুত্বপূর্ণ এই ম্যাচে দলের অন্যতম সেরা তারকা নেইমার জুনিয়রকে পাবে না ফরাসী দলটি।

এদিকে দক্ষিণ আমেরিকার বিশ্বকাপ বাছাইয়ে উরুগুয়ের বিপক্ষে ব্রাজিলের ৪-১ গোলে জয়ের ম্যাচে পুরোটা সময় খেলেন নেইমার। একটি গোল করার পাশাপাশি জোড়া অ্যাসিস্টে দলের জয়ে রাখেন বড় অবদানও। ইউরোপ সেরার মঞ্চে আজ মঙ্গলবার রাতে ঘরের মাঠে লিপজিগের মুখোমুখি হবে পিএসজি। বাংলাদেশ সময় রাত একটায় শুরু হবে ম্যাচটি।

এই গুরুত্বপূর্ণ ম্যাচে নিয়মিত খেলোয়াড়দের সবাইকে পাওয়ার আশায় ছিল প্যারিসের ক্লাবটি। কিন্তু কুঁচকি সমস্যায় ভোগা নেইমার খেলতে পারবেন না বলে আগের দিন জানান কোচ মাওরিসিও পচেত্তিনো।

কোচ বলেন, “খেলোয়াড়দের সুস্থতাই সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। নেইমারের একটু সমস্যা আছে। আশা করি, বড় কিছু নয় এবং অল্প কয়েকদিন তাকে বাইরে থাকতে হবে। যত দ্রুত সম্ভব সে দলের সঙ্গে যোগ দিবে।”

তিনি আরও বলেন, “দেশের হয়ে ম্যাচ খেলে ফেরার পর থেকে কুঁচকির সমস্যায় ভুগছে নেইমার। আগামী কয়েক দিন তার আরও চিকিৎসা চলবে এবং এরপরই সে পূর্ণ অনুশীলনে ফিরবে।”

এদিকে প্রথম দুই ম্যাচে একটি করে জয় ও ড্রয়ে ক্লাব ব্রুজের সমান ৪ পয়েন্ট নিয়ে ‘এ’ গ্রুপের শীর্ষে আছে পিএসজি। ৩ পয়েন্ট নিয়ে তিন নম্বরে ম্যানচেস্টার সিটি। দুই ম্যাচে দুটিতেই হেরে লিপজিগের পয়েন্ট শূন্য।