জামালপুরে শাকিব খানকে এক নজর দেখতে হাজারো মানুষের ভিড়

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেতা বিনোদন প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে শাকিব খান অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার।

নতুন খবর হচ্ছে, জামালপুরের মাদারগঞ্জ উপজেলার জামথল সদরঘাট এলাকায় মানুষ এর আগে কখনো এত কাছে থেকে শুটিং দেখেনি। সেই কারণে আগ্রহটা বেশি; তবে এই আগ্রহ কয়েকগুণ বাড়িয়ে দিয়েছেন ঢাকাই সিনেমা শীর্ষ নায়ক শাকিব খান। শুটিংয়ের সঙ্গে দেশের শীর্ষ নায়কে দেখার সুযোগ তাই জটলাও বেশি।

সম্প্রতি এই এলাকায় সরকারি অনুদানের ‘গলুই’ সিনেমার শুট করছেন শাকিব খান। সেই শুটের দৃশ্য নিজের ইউটিউবে প্রকাশ করেছেন চিত্রনায়ক। সেখানে দেখা যাচ্ছে তাঁকে দেখতে হাজারো মানুষ জটলা বেঁধে দাঁড়িয়ে আছেন। পরিস্থিতি সামাল দিতে রাখা হয়েছে পুলিশও।

এস এ হক অলিকের পরিচালনায় সিনেমাটিতে শাকিবের বিপরীতে প্রথমবার অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি। গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি। লুঙ্গি পড়া শাকিবকে দেখে সেটার একটা ধারণা পাচ্ছেন দর্শক।

সিনেমাটি প্রসঙ্গে শাকিব খান জানিয়েছেন, ‘সিনেমাটির গল্প শুনে আমি মুগ্ধ হয়েছি। সেকারণে প্রতিকূল পরিবেশে শুটিং করছি। শুধুমাত্র কাজটা ভাল করার জন্য এত কষ্ট। আর যেসব ভক্তরা আমাকে দেখার জন্য ভিড় করছেন তাঁদের প্রতি অনুরোধ, করোনার সময় আমাদের আরও বেশি সচেতন হওয়া উচিত।’