টি-টেন লিগে দল পেলেন জুনায়েদ সিদ্দিকী

বাংলাদেশের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে জুনায়েদ সিদ্দিকী অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, মোহাম্মদ সাইফউদ্দিনের পর আসন্ন টি-টেন লিগে দ্বিতীয় বাংলাদেশী হিসেবে দল পেলেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক ওপেনার ব্যাটসম্যান জুনায়েদ সিদ্দিকী। জুনায়েদকে দলে ভিড়িয়েছে টি-টেন আসরের সাবেক চ্যাম্পিয়ন মারাঠা অ্যারাবিয়ান্স। টুইটারে নিজেদের অফিসিয়াল অ্যাকাউন্টে জুনায়েদের দল পাওয়ার খবরটি নিশ্চিত করেছে ক্লাব কর্তৃপক্ষ।

বয়সটা ৩৪ ছুঁইছুঁই; জাতীয় দলের হয়ে সর্বশেষ ম্যাচটি খেলেছেন প্রায় নয় বছর আগে। জুনায়েদ সিদ্দিকী টাইগার স্কোয়াডে ফিরতে না পারলেও, খেলাটা চালিয়ে গেছেন প্রতিনিয়তই। দেশের লিগগুলোতে সরব উপস্থিতি তার, এবারে বিদেশের মাটিতে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করতে যাচ্ছেন মারকুটে এই ব্যাটসম্যান। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন মাত্র ৭টি; ২৩ গড়ে ১৫৯ রান করলেও স্ট্রাইক রেটটা চোখ কপালে তুলে দেয়ার মতো। জাতীয় দলের হয়ে ১৪৭ স্ট্রাইক রেটে ব্যাটিং করেছেন জুনায়েদ; বর্তমান জাতীয় দলে থাকা যে কারোর চেয়েও বেশি!