টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাইফুদ্দিন, কপাল খুললো রুবেলের

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন টাইগার অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। ইনজুরির কারণে দল থেকে বাদ পড়লেন তিনি। জানা যায়, চোট পেয়ে আর বাকী ম্যাচগুলো খেলতে পারবেন না সাইফউদ্দিন। তবে তার ইনজুরিতে কপাল খুলছে টাইগার পেসার রুবেল হোসেনের। সাউফউদ্দিনের অনুপস্থিতিতে দলে ডাক পাচ্ছেন তিনি।

আজ ইংল্যান্ডের বিপক্ষে সুপার টুয়েলভের গুরুত্বপূর্ণ ম্যাচের আগে সাইফউদ্দিনের পুরোনো পিঠের চোট জেগে ওঠে। ফলে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ নিয়ে দলের পরিকল্পনা থেকে ছিটকে পড়েন তিনি। তবে সাইফউদ্দিনের চোটের ধরন পর্যবেক্ষণ করে তাকে আপাতত বিশ্রামের পরামর্শ দিয়েছে মেডিকেল টিম।

এরই ধারাবাহিকতায় বিশ্বকাপ স্কোয়াডে সাইফউদ্দিনের বদলি ক্রিকেটার হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসেবে দলের সাথে থাকা রুবেল হোসেনকে। চোট সারাতে সাইফউদ্দিন ফিরে আসবেন দেশে।

রুবেলকে সাইফউদ্দিনের বদলি হিসেবে স্কোয়াডে অন্তর্ভুক্ত করার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আবেদন মঞ্জুর করেছে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের টেকনিক্যাল কমিটি। এক বিবৃতিতে আইসিসিই নিশ্চিত করেছে রুবেলের অন্তর্ভুক্তের বিষয়টি।

একনজরে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াডঃ মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাঈম শেখ, লিটন দাস, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, শেখ মেহেদী হাসান, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, রুবেল হোসেন ও শামীম হোসেন পাটোয়ারি।