ডেভিড মিলারের ব্যাটিংয়ে তাণ্ডবে শ্রীলংকাকে উড়িয়ে দিল দক্ষিণ আফ্রিকা

ডেভিড মিলারের বিধ্বংসী ব্যাটিংয়ে শ্রীলংকার বিপক্ষে উইকেটে জয় তুলে নিয়েছে দক্ষিণ আফ্রিকা। আগে ব্যাট করতে নেমে দক্ষিণ আফ্রিকাকে ১৪৩ রানের টার্গেটে দেয় দক্ষিণ আফ্রিকা। জবাবে ব্যাট করতে নেমে জয়ের জন্য দক্ষিণ আফ্রিকার শেষ ওভারে প্রয়োজন ছিল ১৫ রানের। শেষ ওভারে বোলিং করতে আসেন লঙ্কান ফাস্ট বোলার লাহিরু কুমারা।

ব্যাটিংয়ে ছিলেন ডেভিড মিলার এবং কাগিসো রাবাদা। প্রথম বলেই একটি সিঙ্গেল নিয়ে ডেভিড মিলার কে ব্যাটিংয়ে নিয়ে আসেন কাগিসো রাবাদা। আর পরের দুই বলে ছক্কা হাঁকিয়ে দিয়ে ম্যাচ সহজ করে ফেলেন ডেভিড মিলার। তোমাদের বলে একটি সিঙ্গেল এবং পঞ্চম বলে চার মেরে জয় নিশ্চিত করেন কাগিসো রাবাদা

আজ শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে বাজে শুরু করেন লংকানরা। এদিনও ব্যর্থ থাকেন ওপেনার কুশল পেরেরা। এদিন ১০ বলে ৭ রান করে নর্তজের বলে বোল্ড হয়ে ফিরেন এই অভিজ্ঞ ব্যাটার। পরে চারিথ আসালাঙ্কাও দারুণ শুরু করেন। কিন্তু রান আউটের ফাঁদে পড়ে ফিরতে হয় তাকেও।

১৪ বলে ২১ রান করে আসালাঙ্কা ফিরলে দ্রুত উইকেট হারায় লংকানরা। অধিনায়ক দাসুন শানাকা (১১ রান) ছাড়া কেউই পেরোতে পারেননি দুই সংখ্যা। তবে একপাশ আগলে দারুণ ফিফটি তুলে দলকে আগলে রাখেন পাথুম।