দীর্ঘ ২৭ বছরের সংসার, নাঈম বললেন এটা আল্লাহর রহমত

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেতা বিনোদন প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে নাঈম অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার।

নতুন খবর হচ্ছে, একে অপরকে ভালোবাসা, প্রেম, পরে বিয়ে করে সুখে সংসার করছেন নব্বইয়ের দশকের সেরা জুটি শাবনাজ-নাঈম। টানা অভিনয় করতে গিয়ে সম্পর্ক গড়ে ওঠে তাদের মধ্যে। অল্প সময়ের মধ্যেই তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর দুজনই অভিনয়ের জগৎ থেকে সরে দাঁড়ান।

আজ নাঈম ও শাবনাজ দম্পতির বিয়ের ২৭ বছর পূর্ণ হলো। ১৯৯৪ সালের এই দিনে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। সিনেমার পর্দায় যেমন তারা নিজেদের ভালোবাসা সফল করেছেন, আঁকড়ে ছিলেন; বাস্তবজীবনেও তা-ই করলেন। শোবিজ দুনিয়ার অন্যতম সফল দম্পতি হিসেবে তারা এখনো সুখেই সংসার করে যাচ্ছেন।

তারকাদের মধ্যে অন্যতম আদর্শ দম্পতিতে পরিণত হয়েছেন নব্বই দশকের দর্শকনন্দিত জুটি নাঈম-শাবনাজ।

সামাজিক মাধ্যম ফেসবুকে নাঈম-শাবনাজ নামের একটি পেজ রয়েছে। মঙ্গলবার সেখান থেকে এক স্ট্যাটাসের মাধ্যমে খবরটি ভক্তদের সঙ্গে শেয়ার করে নেন এ তারকা জুটি। সেখানে বিয়ের সময়ের ও বর্তমান সময়ের দুটি ছবি শেয়ার করেছেন তারা।

এর ক্যাপশনে নাঈম-শাবনাজ লিখেছেন, আলহামদুলিল্লাহ, একসঙ্গে পথ চলার ২৭টি বছর পার করলাম। সুখ, দুঃখ, আনন্দ, ত্যাগ, ভালোবাসা মিলে মিশে কাটানো সম্ভব হয়েছে একই মন মানুষিকতা ও আল্লাহ রহমতের কারণে। আল্লাহ আমাদের সবাইকে নেক হেদায়েত দান করুন। আমিন।