নাইমকে নিয়ে চিন্তিত নন মাহমুদুল্লাহ

বাংলাদেশের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে মাহমুদুল্লাহ অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজেদের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, বাংলাদেশকে বড় দল নয় বরং ওমান এবং পাপুয়া নিউগিনির মত দলের মতো করে দেখছেন স্কটল্যান্ড-এর প্রধান কোচ। এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, “ওমান এবং পাপুয়া নিউগিনির চেয়ে আমরা বাংলাদেশকে বড় করে দেখছি না। প্রতিটা দলের সাথেই আমাদের মাঠে নামতে হবে। আর, আমরাই হতে যাচ্ছি তাদের সবচেয়ে বড় প্রতিপক্ষ”।

তবে স্কটল্যান্ড-এর প্রধান কোচ কি বললেন সেটা কানে নিতে চাননা বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। বাছাইপর্বের প্রতিটি দলকে কঠিন প্রতিপক্ষ হিসেবে দেখছেন তিনি। সেই সাথে বিশ্বকাপের প্রতিটি ম্যাচে জয়ের জন্য খেলবে তারা দল জানিয়েছেন মাহমুদুল্লাহ।

আজ আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে স্কটল্যান্ড-এর কোচের মন্তব্যের নিয়ে প্রশ্ন করা হলে মাহমুদুল্লাহ রিয়াদ বলেন, “সে কি বলেছে এটা নিয়ে আমি চিন্তিত নই। আমি প্রথমেই একটি কথা বলেছি আমরা আমাদের খেলার সামর্থ্য সম্পর্কে জানি। এবং আমি আশা করি, আমরা আমাদের সেরা খেলাটাই মাঠে দিব। প্রতিটি দলকে আমরা সমানভাবে সম্মান করি। আমরা বিপক্ষ দলের বিপক্ষে সেরাটা দিতেই মাঠে নামব”।

এদিকে, নাইমকে নিয়ে মাহমুদুল্লাহ বলেন, নাইমকে নিয়ে আমি চিন্তিত নই। কারন দুই এক টা ডট বল তো সবাই খেলে।