পাকিস্তানের বিশ্বকাপ দলে আসছে আরও এক পরিবর্তন!

ক্রিকেট ইজ অ্যা জেন্টলম্যান’স গেইম’ বলে একটি কথা আছে। কিন্তু কোথাও লেখা দেখিনি বা শুনিনি যে ‘ক্রিকেট ইজ এ ফানি গেইম’। তবে অনেকেই মনে করে ক্রিকেট একটি মজার খেলা। আসলে মনে করাটাই স্বাভাবিক, কেননা ডব্লিউ জি গ্রেসের মতে এই আধুনিক ক্রিকেটটা আসলেই কয়েক’শ কোটি মানুষের বিনোদনের খোরাক যোগাচ্ছে।

নতুন খবর হচ্ছে, গতকাল বিশ্বকাপ স্কোয়াডে তিনটি পরিবর্তন এনেছে পাকিস্তান ক্রিকেট দল। আজম খান, খুশদিল শাহ ও মোহাম্মদ হাসনাইনের জায়গায় তারা দলে নিয়েছে সরফরাজ আহমেদ, হায়দার আলি ও ফাখর জামান। তবু তবে আরো এক পরিবর্তন আসতে পারে পাকিস্তানের বিশ্বকাপ দলে, এমনটাই জানাচ্ছে পাকিস্তান মিডিয়া গুলো।

আগামীকাল রবিবার পর্যন্ত সময় রয়েছে অংশগ্রহণকারী সব দেশের হাতে। এদিকে পিঠের ইনজুরিতে পড়া মিডল অর্ডার ব্যাটসম্যান শোয়েব মাকসুদ এখনও পুরোপুরি সুস্থ হতে পারেননি। এমনকি হাঁটতেও পারছেন না। সেই কারনে তার জায়গায় শোয়েব মালিককে নিতে পারে পাকিস্তান।

অবশ্য এ বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। শনিবার সন্ধায় আসবে শোয়েব মাকসুদের স্ক্যান রিপোর্ট। সেই রিপোর্টের ভিত্তিতেই পরবর্তী সিদ্ধান্ত নেবে পাকিস্তান। এ খবর জানাচ্ছে দেশটির সংবাদমাধ্যম জিও টিভি।

এই জন্যেই বৃহস্পতিবার ন্যাশনাল কাপ টি-টোয়েন্টিতে সেন্ট্রাল পাঞ্জাবের বিপক্ষে ম্যাচটি খেলতে পারেননি সাউদার্ন পাঞ্জাবের শোয়েব মাকসুদ। ইনজুরির তীব্রতার কারণে হাঁটতেই পারছিলেন না তিনি।

জিও টিভির প্রতিবেদনে বলা হয়েছে, বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াডে শোয়েব মাকসুদের অন্তর্ভুক্তির বিষয়টি এক-দুইদিনের মধ্যেই ঠিক করে ফেলা হবে। তার জায়গায় পরিবর্তিত খেলোয়াড় হিসেবে সবার আগে আসছে শোয়েব মালিকের নাম।