পাপন ভাইয়ের পরামর্শ খারাপ না, মাঝেমধ্যে কাজে আসে: সাকিব

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনকে ঘিরে বাংলাদেশ ক্রিকেট ভক্তদের আলোচনার আর শেষ নেই। সাংবাদিকদের সামনে মাঝেমধ্যে দর্শকদের মতো আচরণ করেন তিনি। বাংলাদেশ দল ভালো খেললে যেমন প্রশংসা করেন তেমনি খারাপ করলেও নানা সমালোচনা করেন।

এদিকে তিনি ক্রিকেটার না হলেও ক্রিকেট টা অনেক ভাল বোঝেন নাজমুল হাসান পাপন। ম্যাচের আগের দিন নিয়মিত আপডেট নেন তিনি। অনেক সময় জাতীয় দলের সাথে যুক্ত থাকতে দেখা গিয়েছে থাকে। গণমাধ্যমেও জাতীয় দলকে দিয়ে নিজের পরামর্শ শেয়ার করেন তিনি।

তিনি যে ক্রিকেট টা অনেক ভাল বুঝেন সেটা স্বীকার করলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার সাকিব আল হাসান। স্কটল্যান্ড-এর বিপক্ষে ম্যাচ হারের পর সাকিবকে দলে সাথে বেশি ইনভলব বলেছিলেন বিসিবি সভাপতি। আর সেটি কাজে দিয়েছে গতকাল।

গতকালের ম্যাচ শেষে নাজমুল হাসান পাপন কে স্মরণ করলেন সাকিব আল হাসান। সংবাদ সম্মেলনে জানালেন মাঝেমধ্যে বিসিবির সভাপতি পরামর্শ নেওয়া ভালো।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে বিসিবির সভাপতিকে নিয়ে সাকিব আল হাসান বলেন, “পাপন ভাই সব সময় খেলার সঙ্গে যুক্ত থাকেন। তিনি তার সকল পরামর্শ সবার সাথে শেয়ার করেন। আমরা তার পরামর্শ চেষ্টা করার পালন করি। অনেক সময় কাজে আসতে পারে আবার অনেক সময় কাজে নাও আসতে পারে। মাঝেমাঝে এমন পরামর্শ খারাপ না! আসলে… ভালো।”