পুরনো এটিএম মেশিন কিনে তিন বন্ধু পেলেন দেড় লক্ষাধিক টাকা

কপালে থাকলে আসবেই। ইসলামী বিধানে তকদিরে অবিশ্বাস করা কবিরা গুনাহ বলে বিবেচিত। পবিত্র কোরআনে আল্লাহপাক ঘোষণা করেন, ‘আমি প্রতিটি বস্তুকে পরিমিতভাবে সুনির্দিষ্ট পরিমাপে সৃষ্টি করেছি। সূরা ক্বামার-৪৯

নতুন খবর হচ্ছে, অকেজো এটিএম মেশিন সস্তায় কেনার পর সেটা খুলে মোটা অঙ্কের টাকা পেয়েছেন তিন বন্ধু। জানা গেছে, এটিএম মেশিনটি ৩০০ ডলারে কিনেছিলেন তিন বন্ধু।

ভেতরে টাকা থেকে গেছে কি না তা দেখতে মেশিনটি খুলে ফেলেন তারা। এরপর দেখা যায়, এটিএমের ধাতব বাক্সের ভেতর রয়েছে ২০০০ ডলার। বাংলাদেশি টাকায় যা দেড় লক্ষাধিক।

পুরো ঘটনার একটি ভিডিও টিকটকে দিয়েছেন তিন বন্ধু। তাতে দেখা যায়- হাতুড়ি, শাবল দিয়ে এটিএমটি খোলার চেষ্টা করা হচ্ছে। শেষ পর্যন্ত তারা সফল হন।

ভিডিওটি যিনি রেকর্ড করেছেন, তিনি ঘটনাটির প্রেক্ষাপটের বর্ণনাও দিয়েছেন। তিনি জানিয়েছেন, এক ব্যক্তি এই শর্তেই তাদের ওই মেশিনটি বিক্রি করেছিলেন যে ভিতরে যদি কিছু থাকে তবে তা ক্রেতারাই পাবেন।

ঘটনাটি বিদেশের। তবে কোন দেশ বা কোন শহরের তা জানা যায়নি। টিকটক ভিডিওতে ওই তিন বন্ধু জানিয়েছেন, তারা ভেবেছিলেন কিছু টাকা থাকবে। তবে তার পরিমাণ যে এতো হবে, তা কল্পনাও করেননি।
সূত্র: ইন্ডিয়া টাইমস।