বাঁচা-মরার লড়াইয়ে মুখোমুখি হচ্ছে সাকিব-মুস্তাফিজ

বাংলাদেশের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে সাকিব-মুস্তাফিজ অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজেদের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটাররা।

নতুন খবর হচ্ছে, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হচ্ছেন মোস্তাফিজুর রহমান এবং সাকিব আল হাসান। দুই দলের জন্য আজকের ম্যাচ অনেক গুরুত্বপূর্ণ। তবে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ কলকাতার জন্য। আজ রাজস্থান রয়েলসকে হারাতে পারলে চতুর্থ দল হিসাবে প্লে-অফে উঠে যাবে কলকাতা নাইট রাইডার্স।

অন্যদিকে সুযোগ আছে রাজস্থান রয়েলসের। তবে সেক্ষেত্রে জয় সহ নাটকীয় কিছু করতে হবে মোস্তাফিজদের। এবং তাকিয়ে থাকতে হবে অন্য ম্যাচের ফলাফলের উপর। বাংলাদেশ সময় আগামীকাল ম্যাচটি শুরু হবে রাত ৮ টায়। রাজস্থান রয়েলসের হয়ে একাদশে থাকছেন মোস্তাফিজুর রহমান এবং কলকাতা নাইট রাইডার্স হয়ে একাদশে থাকছেন সাকিব আল হাসান।

রাজস্থান রয়্যালসের সম্ভাব্য একাদশ : এভিন লুইস, যশস্বী জাইসওয়াল, স্যাঞ্জু স্যামসন (অধিনায়ক ও উইকেটরক্ষক), শিভম দুবে, গ্লেন ফিলিপস, ডেভিড মিলার, রাহুল তেভাটিয়া, কূলদ্বীপ যাদব, শ্রেয়াস গোপাল, মুস্তাফিজুর রহমান ও চেতন সাকারিয়া।

কলকাতা নাইট রাইডার্সের সম্ভাব্য একাদশ : শুভমান গিল, ভেঙ্কটেস আইয়ার, রাহুল ত্রিপাঠি, নিতিশ রানা, ইয়ন মরগান (অধিনায়ক, সাকিব আল হাসান, দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), সুনীল নারিন, শিভম মাভি, টিম সাউদি ও বরুণ চক্রবর্তী।