বাংলাদেশের হারে টুইটারে সমালোচনার ঝড়

বাংলাদেশ- ওয়েস্ট ইন্ডিজ খেলা মানেই টানটান উত্তেজনা। খেলার মাঠে কোন দলই হার মেনে নিতে চায়না। তবে শেষ হাসি হাঁসতে হয় যে কোন এক দলকেই।

নতুন খবর হচ্ছে, আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্বে জয়ের দেখা পাচ্ছেই না বাংলাদেশ। শ্রীলঙ্কার বিপক্ষে আশা জাগিয়েও হার বরণ করা টাইগাররা ইংল্যান্ডের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতাই গড়তে পারেনি। এবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হাতের মুঠোয় থাকা জয় ফসকে গেছে ৩ রানের পরাজয়ে।

শারজায় হাই ভোল্টেজ ম্যাচে জয়ের জন্য মুখিয়ে ছিল ক্যারিবীয়রাও, কারণ বর্তমান চ্যাম্পিয়নরা বাংলাদেশের মতই আগের দুটি ম্যাচে হেরেছে। বাংলাদেশের অগ্নিঝরা বোলিংয়ে বাজে শুরু সত্ত্বেও ওয়েস্ট ইন্ডিজ জড়ো করে ১৪২ রান।

জবাবে ব্যাট করতে নেমে সাকিব আল হাসান, নাঈম শেখ, সৌম্য সরকার, মুশফিকুর রহিমরা বড় ইনিংস খেলতে ব্যর্থ হলে বাংলাদেশের ইনিংস থামে ১৩৯ রানে। শ্বাসরুদ্ধকর এই ম্যাচ নিয়ে টুইটারে সমর্থকদের উন্মাদনা চোখে পড়েছে।

বাংলাদেশের পরাজয়ের জন্য অনেকেই দোষারোপ করছেন লিটন দাসকে, যিনি দীর্ঘ সময় পর রানের দেখা পেলেও শ্লথ ব্যাটিং করে ও বাড়তি রান আদায়ের সুযোগ হাতছাড়া করে দলকে জেতাতে পারেননি। একইসাথে মুশফিককে নিয়েও ট্রল করেছেন অনেকে।