বিশুদ্ধ আত্মা নিয়ে আমার কাছে এসো: পরীমণি

বর্তমান সময়ের সেরা আলোচিত জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের খবরের শিরোনাম হলেন এই অভিনেত্রী।

নতুন খবর হচ্ছে, রাত পোহালেই আলোচিত চিত্রনায়িকা পরীমণির জন্মদিন। প্রতি বছর ২৪ অক্টোবর দিনটা জমকালো আয়োজনে উদযাপন করেন তিনি। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বসবে পরীর জন্মদিনের পার্টি।

আগেই পরীমণি জানিয়েছেন, এবার কেবল প্রকৃত আপন ও কাছের মানুষদের নিমন্ত্রণ দেবেন তিনি। কথা অনুযায়ী ইতোমধ্যে অতিথিদের কাছে পাঠানো হয়েছে নিমন্ত্রণ কার্ড। সেই কার্ডেই দেখা গেল একটি বিশেষ বার্তা।

পরী লিখেছেন, ‘বিশুদ্ধ আত্মা নিয়ে আমার কাছে এসো এবং সারাজীবন আমার সঙ্গে ওড়ো’।

লাল ও সাদা রঙের কার্ডটিতে রয়েছে পরীর জন্মদিন পার্টির বিভিন্ন তথ্য। এই পার্টি অনুষ্ঠিত হবে ঢাকার অতি পরিচিত একটি পাঁচ তারকা হোটেলে। রোববার (২৪ অক্টোবর) রাত সাড়ে ৮টায় শুরু হবে আয়োজন। তবে আমন্ত্রিত অতিথিদের প্রবেশের জন্যও রাখা হয়েছে পোশাক বিষয়ক শর্ত। পরীর পার্টিতে অংশ নেওয়ার জন্য ছেলেদের পরে যেতে হবে সাদা রঙের পোশাক, নারীদের পরতে হবে লাল রঙের পোশাক। তবেই গেট দিয়ে প্রবেশের সুযোগ মিলবে।

রাতে পার্টি করলেও দিনের বেলায় পরী থাকবেন অন্য কাজে। জানা গেছে, প্রতি বছরের মতো এবারও এতিম, অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে জন্মদিন কাটাবেন তিনি। তাদের সঙ্গে কেক কাটবেন, বিভিন্ন উপহারসামগ্রী বিতরণ করবেন।