বিশ্বকাপের ধারাভাষ্য কক্ষে তারার মেলা

‘ক্রিকেট ইজ অ্যা জেন্টলম্যান’স গেইম’ বলে একটি কথা আছে। কিন্তু কোথাও লেখা দেখিনি বা শুনিনি যে ‘ক্রিকেট ইজ এ ফানি গেইম’। তবে অনেকেই মনে করে ক্রিকেট একটি মজার খেলা। আসলে মনে করাটাই স্বাভাবিক, কেননা ডব্লিউ জি গ্রেসের মতে এই আধুনিক ক্রিকেটটা আসলেই কয়েক’শ কোটি মানুষের বিনোদনের খোরাক যোগাচ্ছে।

নতুন খবর হচ্ছে, আগামীকাল (১৭ অক্টোবর) থেকে শুরু হচ্ছে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ এর খেলা। বাংলাদেশ সময় বিকাল ৪ টায় ওমান ও পাপুয়া নিউ গিনির ম্যাচ দিয়ে শুরু হবে রাউন্ড ১ এর ৮ দলের সুপার টুয়েলভে ওঠার লড়াই।

এবারের বিশ্বকাপে ধারাভাষ্য কক্ষে থাকবে তারার মেলা। ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপ শিরোপা জেতা অধিনায়ক ড্যারেন স্যামির সঙ্গে থাকবেন দক্ষিণ আফ্রিকার পেস কিংবদন্তি ডেল স্টেইন। ২০১২ আসরের প্লেয়ার অব দ্য টুর্নামেন্ট শেন ওয়াটসনও থাকছেন।

এছাড়া নাসের হুসাইন, হার্শা ভোগলে, ইয়ান বিশপ, নাটালি জার্মানোস, সুনীল গাভাস্কার, মাইকেল আথারটন, সাইমন ডুল, রাসেল আরনল্ড, আনজুম চোপড়া, মুরালি কার্তিক, আতহার আলি খান, বাজিদ খান, এমপুমেলেলো এমবাঙ্গুয়া, প্রিস্টন মোমসেন, ড্যানি মরিসন, মার্ক নিকোলাস, নায়াল ও’ব্রায়েন ও অ্যালান উইলকিন্স।