বিশ্বকাপের মূল পর্বের প্রথম ম্যাচে আজ মুখোমুখি অস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকা

অবশেষে আজ থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্ব। মূল পর্বের প্রথম ম্যাচে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকা। আজ বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হবে বিকাল চারটায়। সরাসরি দেখা যাবে জিটিভি এবং টি-স্পোর্টস চ্যানেলে। এই মুহূর্তে আইসিসি টি-টোয়েন্টি র্র্যাংকিংয়ে পঞ্চম স্থানে রয়েছে দক্ষিণ আফ্রিকা।

অন্যদিকে টি-টোয়েন্টি র্র্যাংকিংয়ে সপ্তম স্থানে রয়েছে অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়ার একাদশে ফিরছেন একাধিক ক্রিকেটার। এখন পর্যন্ত এই দুই দল মুখোমুখি হয়েছে ২১ বার। যার মধ্যে অস্ট্রেলিয়া জয়লাভ করেছে ১৩ বার এবং দক্ষিণ আফ্রিকা জয়লাভ করেছে ৮ বার। দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ।

অস্ট্রেলিয়ার সম্ভাব্য একাদশ : অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল স্টিভেন স্মিথ মার্কাস স্টয়েনিস, ম্যাথিউ ওয়েড, অ্যাশটন আগার, মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা, জোশ হ্যাজেলউড।

দক্ষিণ আফ্রিকার সম্ভাব্য একাদশ : কুইন্টন ডি কক, টেম্বা বাভুমা (অধিনায়ক), এইডেন মার্করাম, রাসি ভ্যান ডার ডুসেন, ডেভিড মিলার, হেনরিখ ক্লাসেন, ওয়ায়ান মুল্ডার, কাগিসো রাবাদা, কেশব মহারাজ, অ্যানরিচ নর্তজে/লুঙ্গি এনগিদি, তাবরেজ শামসি।