বিশ্বকাপে স্পেশাল রেজাল্ট আনবে বাংলাদেশ : শাকিব খান

বাংলাদেশ ক্রিকেট দল জিতে আনন্দে ভাসায় দেশের মানুষকে, আবার হেরেও যায়। হার-জিত তো খেলারই অংশ। পৃথিবীতে কী এমন একটি দল বা দেশ খুঁজে পাওয়া যাবে, যারা কেবলই জেতে! জয়ের সঙ্গে পরাজয় ব্যাপারটি না থাকলে তো খেলারই জন্ম হতো না!

নতুন খবর হচ্ছে, সবার জানা শাকিব বর্তমান সময়ে রুপলী পর্দায় কিং।সিনেমায় অভিনয় নিয়ে তাঁর যত ব্যস্ততা।তবে শুধু সিনেমাতে অভিনয় নয়,একজন সাধারণ দর্শক হিসেবে ক্রিকেট খেলাও নিয়মিত দেখেন ‘মেগাস্টার’। বিশেষ করে বাংলাদেশের খেলা মানে শাকিব খান। সুযোগ পেলেই টাইগার বাহিনীর প্রায় প্রতিটি খেলা দেখেন তিনি। বাংলাদেশ ক্রিকেট দলের খেলা কোনো ভাবেই বাদ দেন না তিনি। সবাই জানে ‘ভাইজান’ খ্যাত এই নায়ক ফুটবল ভক্ত সঙ্গে লিওনেল মেসিরও।কিন্তু ক্রিকেটটাও বড় ভালোবাসেও। তা-ই তো বাংলাদেশ দলের প্রত্যেক সদস্যকে অনুপ্রেরণা দেন তিনি।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরের পর্দা উঠছে গত রোববার। প্রথম রাউন্ডে দুই গ্রুপে ভাগ হয়ে খেলবে আটটি দল। বাংলাদেশকে এই পর্বের বাধা পেরিয়ে তবেই জায়গা করে নিতে হবে সুপার টুয়েলভে।

বিশ্বকাপে বাংলাদেশের সম্ভাবনা, ইতিবাচক দিক, শক্তির জায়গা নিয়ে নিজের প্রতিক্রিয়া ও প্রত্যাশার কথা জানিয়েছেন শাকিব খান।

শাকিব খান বলেন,কিছুদিন আগে তিনটি সিরিজে টানা জয় পেয়েছে বাংলাদেশ।বিশেষ করে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মতো শক্তিশালী দলের বিপক্ষে সিরিজ জিতে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন টাইগাররা। এই জয়টা অনুপ্রেরণা ও আত্মবিশ্বাস জোগাবে। পারফরম্যান্সের এই ধারাবাহিকতা বজায় থাকলে টি-টোয়েন্টি বিশ্বকাপে টাইগাররা তাঁদের নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এবার বিশ্বকাপে বাংলাদেশ স্পেশাল রেজাল্ট আনবেন আমার বিশ্বাস।